দেশের সময় ওয়েবডেস্ক: এপ্রিল থেকেই লাদাখে প্রকৃত নিয়ন্ত্রণরেখা ঘিরে চীনের সঙ্গে সংঘাত চলছে। এবার কাশ্মীর সীমান্তে অস্ত্রবিরতি লঙ্ঘন করল পাক সেনা। চলল গোলাগুলি। এর মধ্যেই দেশের অভ্যন্তরেও নিরাপত্তা বিঘ্নিত হতে পারে বলে সূত্রের খবর। চলতে পারে জঙ্গি হামলা। তাই আগেভাগে দিল্লিতে জারি হল কড়া সতর্কতা।

গোয়েন্দা সূত্রে খবর মিলেছে, চার থেকে পাঁচ জন জঙ্গি সড়কপথে কাশ্মীর থেকে দিল্লির দিকে রওনা হয়েছে। তারা সম্ভবত ট্রাকে চেপে কাশ্মীর ছেড়েছে। তাঁদের মধ্যে কয়েক জন ইতিমধ্যে দিল্লি পৌঁছে গেছে বলে খবর। তবে সবাই পৌঁছতে পারেনি। অনেকে এখনও বিভিন্ন রাস্তা ঘুরে দিল্লিতে ঢোকার চেষ্টায় রয়েছে। বাস, ট্যাক্সি বা গাড়িতে চেপে দিল্লিতে প্রবেশ করতে পারে তারা। তার পর হামলা চালাতে পারে রাজধানীতে।

সেজন্য দিল্লির সব গেস্ট হাউস, হোটেলে তল্লাশি চালানোর জন্য লুক আউট নোটিস জারি হয়েছে। কাশ্মীরের রেজিস্ট্রেশন নম্বর রয়েছে, এমন গাড়ি রাস্তায় দেখলে থামিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। শহরের সমস্ত বাসস্ট্যান্ড, রেলস্টেশন ও বাজার এলাকায় চূড়ান্ত সতর্কতা জারি হয়েছে। রাজধানীতে ঢোকা ও বেরনোর সমস্ত পয়েন্টে চলছে নাকা চেকিং। সমস্ত থানায় পাঠানো হয়েছে সতর্ক বার্তা। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here