দেশের সময় ওয়েবডেস্কঃ টাকার বিনিময়ে সারা বিশ্বে অনেক কিছুই মানুষ করেন। টেলিভিশনে মুখ দেখিয়ে রিয়েলিটি শো-এর প্রতিযোগীদের প্রশংসা পর্যন্ত করতে হয়। এমনই এক নগ্ন সত্য সামনে আনলেন গায়ক অমিত কুমার। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২ -তে একটি এপিসোডে লেজেন্ডারি গায়ক-অভিনেতা কিশোর কুমারকে শ্রদ্ধাঞ্জলী দেওয়া হয়।

সেখানে প্রতিযোগী থেকে বিচারকরা ১০০টি গান করে কিশোর কুমারকে শ্রদ্ধা জানান। সেখানে অতিথি বিচারক হিসাবে উপস্থিত ছিলেন কিশোর-পুত্র অমিত কুমার। প্রতিযোগীদের গানের ভূয়ষী প্রশংসা করেন তিনি। যা নিয়ে ইন্টারনেটে শুরু হয়েছে ট্রোলিং।
তবে এ প্রসঙ্গে সত্যিটা প্রকাশ করলেন স্বয়ং অমিত কুমার।

একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে তিনি জানান, তাঁকে প্রতিযোগীদের প্রশংসা করার জন্য টাকা দেওয়া হয়েছিল। শো-এর তরফ থেকে বলা হয়েছিল, যে যমন খুশি গান করুক, তাঁকে প্রশংসা করতেই হবে। তিনি সেখানে শুধুমাত্র টাকার জন্য গিয়েছিলেন। এপিসোডটি তাঁর নিজেরও খুব একটা ভালো লাগেনি। তিনি এটাও জানান যে দর্শকটা এপিসোড সম্পর্কে অনেক কিছু বলছেন। সমালোচনা করছেন। যা সঙ্গত বলেই মনে করেন অমিত কুমার।

সাক্ষাৎকারে অমিত কুমার বলেন, ‘আমায় যা করতে বলা হয়েছিল, আমি তাই করেছি। আমায় বলা হয়েছিল সকলের ঢালাও প্রশংসা করতে হবে। যে যেমন খুশি পারফর্ম করুক, তার প্রশংসা করতেই হবে, কারণ কিশোর কুমারকে শ্রদ্ধাঞ্জলী দেওয়া হবে এই এপিসোডে। আমি ভেবেছিলাম আনন্দ পাব, কিন্তু বিশেষ ভালো লাগেনি। আমি উদ্যোক্তাদের কাছে আগাম স্ক্রিপ্টও চেয়েছিলাম। কিন্তু তাঁরা সেটা দেননি। প্রত্যেকেরই টাকার প্রয়োজন আছে। আমার বাবাও টাকার জন্য অনেক কাজ করতেন। আমি যত টাকা দাবি করেছিলাম তাঁরা সেটা দিয়েছেন। আমি কেন এটা ছাড়ব। আমার মনে বিচারক, প্রতিযোগী এবং শো-এর প্রতি যথেষ্ট সম্মান রয়েছে। এটা এমন একটা বিষয় ছিল যে, একবার করতে হবে তাই করে দিয়েছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here