দেশের সময় ওয়েবডেস্কঃ অবশেষে শাহরুখ এবং গৌরী খানের ‘মন্নত’ পূর্ণ হল। জামিন পেলেন আরিয়ান খান। তবে এখনই জেল থেকে মুক্তি পাচ্ছেন না আরিয়ান। আপাতত দু’রাত তাঁকে জেলেই থাকতে হবে। এন-৯৫৬ নম্বর কয়েদির পোশাক এখনও দু’ রাতের সম্বল তাঁর।

গত ২ অক্টোবর আরব সাগরের তীরে দাঁড়িয়ে থাকা প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ান খানকে। সারারাত তাঁকে জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর দুপুরে আরিয়ানকে গ্রেফতার করেছিল এনসিবি। গত ৭ অক্টোবর আরবাজ মার্চেন্ট আর মুনমুন ধামেচার সঙ্গে আরিয়ানকে জেল হেফাজতে পাঠানো হয়। এনডিপিএস স্পেশাল কোর্ট আরিয়ানের জামিনের আবেদন খারিজ করে। পরবর্তীতে আইনজীবীরা বম্বে আদালতে জামিনের আবেদন করেন। তিনদিন ধরে কোর্টে সওয়াল জবাব পর্ব চলে। আর্থার রোড জেল থেকে অবশেষে শাহরুখ পুত্রকে মুক্ত করার পথ খুঁজে পেলেন আইনজীবীরা।

আরিয়ানের আইনজীবী মুকুল রোহতাগি এদিন আদালত থেকে বেরিয়ে বলেন, ‘অর্ডার পেতে কিছুটা সময় লাগবে। তারপরেই আরিয়ান সহ বাকি দু’জন জেলের বাইরে আসবেন। আমার জন্য এটিও একটি সাধারণ কেস। কিছু মামলা আমরা জিতি, কিছু হারি। তবে আমি খুশি যে আরিয়ান খান অবশেষে জামিন পেয়ে বাড়ি ফিরবেন।’
সলমান খানের আইনজীবী সতীশ মানেশিন্দের গলাতেও এদিন একই সুর ছিল। তিনি জানিয়েছেন, আরিয়ান মুক্ত। শুক্রবার বা শনিবারই ছেড়ে দেওয়া হবে আরিয়ানকে। অর্থাৎ শাহরুখের জন্মদিন (২ নভেম্বর)-এর আগেই বাড়ি ফিরছেন তিনি।

এ দিন জামিন মিললেও রাতে জেলেই থাকতে হবে আরিয়ানকে। তাঁর আইনজীবীরাই জানিয়েছেন, নির্দিষ্ট প্রক্রিয়া মেনে সম্ভবত শুক্র বা শনিবার বাড়ি ফিরতে পারেন আরিয়ান।

আদালত জামিন দিলেও রায়ের প্রতিলিপি এখনও আইনজীবীদের হাতে আসেনি। তা এলেই নির্দিষ্ট পদ্ধতি মেনে তার প্রতিলিপি যাবে আর্থার রোড জেল কর্তৃপক্ষের কাছে। তার পরেই জেল থেকে বেরোতে পারবেন আরিয়ান।

২৬ দিন পর আরিয়ানের ঘরে ফেরার খবর শুনে স্বস্তিতে শাহরুখ গৌরী। যেন জন্মদিনের আগে আগাম উপহার পেয়ে গেলেন শাহরুখ। স্টারকিডের ঘরওয়াপসির খবরে খুশির স্রোত বইছে বলিউডেও। সোনু সুদ থেকে মিকা সিং, আর মাধবন, মালাইকা আরোরা সকলেই এদিন শুভেচ্ছা জানিয়েছেন।

এদিন শাহরুখ খানের ছেলের মামলার প্রধান আইনজীবী সতীশ মানশিন্ডে নিজের আইনি দল ও শাহরুখের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘শেষ পর্যন্ত বম্বে হাইকোর্টে জামিন পেয়েছেন আরিয়ান খান। তাঁর কাছে ড্রাগ পাওয়া যায়নি, তিনি ড্রাগ নেন প্রমাণ হয়নি, ২ অক্টোবর তাঁকে আটক করার পর থেকে কোনও ষড়যন্ত্রের প্রমাণ মেলেনি। সত্যমেব জয়তে।’ ছবিতে সতীশ মানশিন্ডে ও তাঁর আইনি দলের সঙ্গে হাসিমুখে দেখা গিয়েছে শাহরুখ খানকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here