দেশের সময় ওয়েবডেস্কঃ চোর সন্দেহে এক মহিলাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ভাঙড়ে। গুরুতর জখম তাঁর স্বামী। মৃত বধূর নাম সুফিয়া বিবি(৪১)। এই ঘটনায় এখন পর্যন্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তীব্র উত্তেজনা থাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে ভাঙড়ের কাশিপুর থানার চিনেপুকুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে এলাকার সম্পন্ন ব্যবসায়ী মইবুল মোল্লার বাড়ি থেকে প্রায় দু’লক্ষ টাকা খোয়া যায়। এরপরেই চোর সন্দেহে ওই এলাকারই বাসিন্দা আলি হোসেন মোল্লাকে ডেকে এনে বেধড়ক মারধর শুরু করে মইবুল মোল্লার পরিবারের লোকজন। লাঠি ও রডের আঘাতে রক্তাক্ত করা হয় তাঁকে। পরে ওই বাড়ির লোকেদের সন্দেহ হয়, চুরির ঘটনায় জড়িত আলি হোসেনের স্ত্রী সুফিয়া বিবি। তখন সুফিয়া বিবিকেও ধরে এনে ব্যাপক মারধর করে তারা।

খবর পেয়ে কাশিপুর থানার পুলিশ গিয়ে দুজনকে উদ্ধার করে জিরানগাছা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। কিন্তু দুজনের আঘাত গুরুতর হওয়ায় তাঁদের কলকাতার আরজিকর হাসপাতালে রেফার করে দেন প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ডাক্তার। আরজিকর হাসপাতালের ডাক্তাররা সুফিয়া বিবিকে মৃত বলে ঘোষণা করেন। আলি হোসেন মোল্লা এখনও আরজিকর মেডিক্যাল কলেজ হাসপাতালেই চিকিৎসাধীন।

সুফিয়া বিবির মৃত্যুর খবর জানাজানি হতেই তুমুল উত্তেজনা ছড়ায় চিনেপুকুর গ্রামে। গভীর রাত পর্যন্ত দফায় দফায় চলে বিক্ষোভ। দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে সোচ্চার হন এলাকার মানুষ। পরিস্থিতি সামাল দিতে গ্রামে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বোস বলেন, ‘‘চোর সন্দেহে পিটিয়ে মারার ঘটনায় চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এই চারজনকেই গ্রেফতার করা হয়েছে। শনিবার ধৃতদের আদালতে তুলে হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে।’’

তিনি জানান, ঘটনায় জড়িত বাকিদের খোঁজেও এলাকায় জোরদার তল্লাশি চলছে। কোনওভাবেই যাতে এই ঘটনাকে ঘিরে ওই এলাকায় নতুন করে অশান্তি না ছড়ায় সে ব্যাপারেও পুলিশ সজাগ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here