মেষ/ARIES

মেষ রাশির জাতক ও জাতিকার সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। 

বৃষ / TAURUS

বৃষ রাশির জাতক ও জাতিকার কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

মিথুন GEMINI

এই রাশির জাতক ও জাতিকার আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক নেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জনসংযোগ বৃদ্ধি পাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। 

কর্কট CANCER

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো নাও থাকতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। আজ দুরে কোথাও যাত্রা হতে পারে৷ সেই যাত্রা শুভ। 

সিংহ LEO রাশিফল

এই রাশির জাতক ও জাতিকারা ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। শরীর ভালো থাকতে পারে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।  

কন্যা VIRGO

সকালের দিকে বিদ্যার্থীরা আশানুরূপ সাফল্য পেতে পারেন। প্রেমের সম্পর্কে অহেতুক ভুল বোঝাবুঝির আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে ভুল সিদ্ধান্তর কারণে প্রতারিত হওয়ার যোগ প্রবল। সন্তানের উচ্চ শিক্ষা নিয়ে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। টাকা খরচ না করাই ভালো। সৃজনশীল কাজে সাফল্য আসবে।

তুলা LIBRA

এই রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। আয় রোজগার নিয়ে ভয় দেখা দেবে। কর্মস্থলে কোনও সহকর্মীর আচরণে বিরক্ত হতে পারেন। অধিনস্থ কর্মচারীদের সাথে ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। অসুস্থদের একটু সতর্ক থাকতে হবে। কাজের লোকের দ্বারা ক্ষতি হতে পারে।

বৃশ্চিক SCORPIO

ব্যবসায়ীদের ক্রয় বিক্রয়ে ভালো লাভ হবার যোগ রয়েছে। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে। দাম্পত্য ভুল বোঝাবুঝি থেকে সতর্ক থাকবেন। অংশিদারী কাজে সাফল্য লাভের যোগ প্রবল। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পেতে পারেন।

ধনু SAGITTARIUS

বাজে স্বপ্ন দেখার জন্য মন খারাপ থাকবে। সংসারে অতিরিক্ত খরচ হবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য বদনামের আশঙ্কা। 

মকর CAPRICORN

ব্যবসায়ীদের ক্রয় বিক্রয়ে ভালো লাভ হবার যোগ রয়েছে। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে। দাম্পত্য ভুল বোঝাবুঝি থেকে সতর্ক থাকবেন। অংশিদারী কাজে সাফল্য লাভের যোগ প্রবল। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পেতে পারেন।

কুম্ভ AQUARIUS

দিনটি ভাগ্য উন্নতির। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনও সেমিষ্টার পরীক্ষা নিয়ে ব্যস্ত হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ব্যস্ত থাকতে হতে পারে। পরীক্ষায় সাফল্য লাভের যোগ রয়েছে। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে না।

মীন PISCES

দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে সাফল্য পাবেন। চাকরি সংক্রান্ত কোনও পরীক্ষায় সুফল আশা করতে পারেন। পদস্থ কর্মকর্তার সাথে দূরের যাত্রার যোগ প্রবল। প্রভাবশালী কোনও ব্যক্তির সাহায্যে আপনার রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য আসবে। টাকা পাওয়ার সম্ভাবনা তেমন নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here