মেষ রাশি- আর্থিক উন্নতি হতে পারে। নতুন মানুষ এবং বন্ধুদের সঙ্গে দেখা হবে। উত্তেজনার কোনও কারণ নেই এবং যে কোনও ভুল বোঝাবুঝিও দূর করা যাবে। দিনের শুরুটা ভালই হবে।

বৃষ রাশি- ব্যবসায় লাভ হবে। পুরনো বিবাদও মিটে যাবে। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। পরিবার ও শিশুরা সম্মান পাবেন। 

মিথুন রাশি- আজ অতিরিক্ত ব্যয় হতে পারে। বেশি ব্যয়ের অভ্যাস সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে। তবে চিন্তাশীল কাজ সম্পন্ন হবে। আপনি কম কথা বলবেন এবং কোনও নির্দিষ্ট কাজ করতে দ্বিধা বোধ করতে পারেন।

কর্কট রাশি- কর্কট জাতকের আকাঙ্ক্ষা এবং প্রচেষ্টা থাকবে যাতে বেশিরভাগ জিনিস নিয়ন্ত্রণে থাকে। সঙ্গীর কাছ থেকে প্রেম ও সহযোগিতা পেতে পারেন। আয় ভাল হবে। তবে কিছু শিক্ষার্থীর জন্য দিনের শুরু ভাল নাও হতে পারে।

সিংহ রাশি- একসঙ্গে কাজ করে এমন কেউ আপনাকে সহায়তা করতে পারে। অফিসে বা আশেপাশে বিরোধী লোকদের সহযোগিতা থাকবে। শরীরে ব্যথা বা চোখের কোনও অস্বস্তি থাকতে পারে।

কন্যা রাশি- কাজ এবং ব্যবসায় জন্য ভ্রমণ হতে পারে। কিছু বিশেষ ব্যক্তির সঙ্গে বৈঠকও হতে পারে। দায়িত্ব মেটাতে পারবেন এবং পূরণ হবে। আজ আপনাকে নিজের উপর বিশ্বাস রাখতে হবে।

তুলা রাশি- কোনও নির্দিষ্ট কাজের জন্য নিজেকে প্রমাণ করার চেষ্টা থাকবে। পৈত্রিক সম্পত্তি পেতে পারেন। বাবার সাহায্য পেতে পারেন। তবে আজ দৌড় ভাগ বেশি করতে হতে পারে। 


ধনু রাশি- 
নিয়মানুবর্তিতা এবং সংযম রাখুন। আপনি যদি কাজ থেকে মনোযোগ সরিয়ে থাকেন তবে আপনি একবারে অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন। আজ আপনি লাভের ভাল সুযোগ পেতে পারেন।
 

মকর রাশি- কঠোর পরিশ্রম ও দায়িত্ব বৃদ্ধি পাবে। শিক্ষার্থীরা সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে। পুরানো কাজ পরিচালনা করার জন্য সময়টি ভাল। আপনাকে যা করতে হবে তা আপনার নিজের বলেই।
 

কুম্ভ রাশি- ব্যবসায়ীরা কম কাজেও বেশি লাভের আশা করছেন। বেকাররা কর্মসংস্থানের সুযোগ পেতে পারেন। আপনার এমন কোনও কাজ এড়ানো উচিত যা সম্পর্কে আপনার কোনও ধারণা নেই।
 

মীন রাশি- দ্বিধা থাকায় আপনার কিছু কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। তাৎক্ষণিকভাবে কোনও সুবিধা পাওয়া যাবে না। কোনও কিছুর জন্য উত্তেজনা থাকবে। সাবধানে গাড়ি চালাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here