আত্মজিৎ চক্রবর্ত্তী, ঘুমের ওষুধ স্প্রে করে দুঃসাহসিক চুরির ঘটনাটি ঘটেছে উঃ ২৪ পরগনার হাবড়া থানার হিজল পুকুর এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগিয়েছে, সুবীর বোস নামে এক বেক্তির বাড়িতে এই দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। সুবীর ঘোষের কথায় ২৩শে আগস্ট ভোররাতে হাবড়ার হিজল পুকুরে তাঁর পরিবারের তিন জন সদস্যকে নিয়ে ঘুমাচ্ছিলেন, সেই সুযোগে রাতে ঘুমের ওষুধ স্প্রে করে আনুমানিক নগদ কুড়ি হাজার টাকা, মোবাইল ফোন ছাড়াও বেশ কিছু জিনিস নিয়ে পালিয়েছে চোর । সুবীর বাবু হাবড়া থানায় এই মর্মে লিখিত অভিযোগও করেন। তিনি আরও জানান তাঁদের ধারনা তাঁদেরই পরিচারিকার ভাই এই ঘটনা ঘটিয়েছে , এর আগে পরিচারিকার ভাই চুরির ঘটনা ঘটিয়ে হাজত বাস করেছে এমনটাই অভিযোগ করেন সুবীর বাবু । দেখুন ভিডিও:

স্থানীয়রা জানিয়েছেন পাশের আরও কয়েকটি বাড়িতে এদিন চুরির চেষ্টা চালায় চোরেদের দল। ধৃত চোর এবং ঘরের বেশ কিছু জায়গায় লুটপাট চালায় বলে অভিযোগ যদিও কিছু না চুরি করতে না পারলেও সুবীর বাবুর প্রতিবেশী বাড়ি থেকে চুরি করতে ব্যর্থ হয় চোরেরা ।

প্রসঙ্গত গত ১৬ ই আগস্ট ভোররাতে হাবড়া লোকনাথ সরনি এলাকায় চুরির ঘটনা ঘটে । ফের গতকাল ভোর রাতে হাবড়া হিজল পুকুর এলাকায় এই চুরির ঘটনার ফলে আতঙ্কে রয়েছেন এলাকার মানুষ৷

চুরির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হাবড়া থানার পুলিশ এবং তদন্ত শুরু করেছে । ঘরে লোকজন থাকা সত্ত্বেও কীভাবে তালা ভেঙে লুটপাট চালানো চোর তা নিয়ে উঠছে প্রশ্ন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here