দেশেরসময় ওয়েবডেস্কঃ গুলি করে খুন করা হল এক তৃণমূল কর্মীকে। নদিয়ার গয়েশপুর পুরসভা এলাকার সুকান্তনগরের বাসিন্দা ছিলেন বাপ্পা সরকার (৪৫)। সোমবার গভীর রাতে বাড়ির কাছেই তাঁকে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। তাঁর বুকে গুলি লাগে। কল্যাণী জেএনএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
পরিবারের দাবি, বাপ্পা তৃণমূল কর্মী ছিলেন। দলের জন্মলগ্ন থেকেই তিনি তৃণমূল করতেন। সোমবার সকালে এলাকায় একটি অশান্তির ঘটনা ঘটে। রাতে তার মিমাংশা চলছিল। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন বাপ্পা। বিজেপির লোকজনও ছিলেন। তখন গুলিতে খুন হন তিনি। তবে যাঁরা সেখানে উপস্থিত ছিলেন তাঁরা দাবি করেছেন গুলি লক্ষ্যভ্রষ্ট হয়েই বাপ্পার গায়ে লাগে। গুলি করা হয়েছিল গয়েশপুরের বিজেপি শক্তি প্রমুখ অভিজিৎ মজুমদারকে লক্ষ্য করে।
এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। বিজেপির শক্তি প্রমুখ অভিজিৎবাবুর অভিযোগ, সোমবার সকালে গৃহ সম্পন্ন অভিযান করতে বেড়িয়েছিলেন তিনি। সেইসময় তৃণমূলের কিছু লোকজনের সঙ্গে তাঁর বচসা হয়। সন্ধেবেলা বিষয়টা নিষ্পত্তির জন্য ডাকা হয় তাঁকে। তিনি বলেন, ‘‘আমাকে লক্ষ্য করেই গুলি চালানো হয়েছিল। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে গিয়ে পাড়ার দাদা বাপ্পা সরকারের বুকে লাগে।’’

শহর তৃণমূল সভাপতি সুকান্ত চ্যাটার্জি বলেন, ‘‘বাপ্পা আমাদের দলের একনিষ্ঠ কর্মী ছিলেন। কারা তাঁকে লক্ষ্য করে গুলি চালালো তা পুলিশ তদন্ত করে দেখুক। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে তাঁর গায়ে লাগে কি না এ ব্যাপারে আমি কিছু বলতে পারব না।’’
তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গোটা এলাকায়। পুলিশ জানিয়েছে, গোটা ঘটনার তদন্ত চলছে। খোঁজ চলছে আততায়ীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here