মেষ/ARIES

স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হতে পারে। গুপ্তশত্রুর আক্রমণ থেকে বাঁচতে পারবেন। মামলা-মোকদ্দমার ক্ষেত্রেও রায় আপনার পক্ষে যাওয়ার সম্ভাবনা। বেশ কিছুদিন ধরে ব্যবসায় চলা গোলযোগ মিটে যাবে। ব্যবসার ক্ষেত্রে শুভ সমাচার পেতে পারেন। সপ্তাহের মধ্যভাগে জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। দাম্পত্য সম্পর্কে উন্নতির সম্ভাবনা। নতুন কিছু কিনতে পারেন। 


বৃষ / TAURUS


সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। সপ্তাহের শেষ দিকে পরিস্থিতি অনুকূল নাও থাকতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা ভোগাতে পারে। জোরে গাড়ি চালানো থেকে দূরে থাকাই ভালো। গোপন ষড়যন্ত্রের শিকার হতে পারেন। এই সময় অযথা তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন।


মিথুন GEMINI


পারিবারিক ও ব্যবসায়িক বিষয়ে ব্যস্ত থাকবেন। মানসিক শান্তি বজায় থাকবে। শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। দাম্পত্য জীবনে সুখ ও শান্তি ফিরে আসবে। ব্যবসার ক্ষেত্রে বড়সড় কোনও সিদ্ধান্ত নিতে পারেন। কোনও বিনিয়োগ থেকে মোটা অঙ্কের লাভ হতে পারে। সপ্তাহের মধ্যভাগে মানসিক অশান্তির সম্ভাবনা। ব্যবসার ক্ষেত্রে কিছু ক্ষতির সম্মুখীন হতে পারেন। 

কর্কট CANCER

অজানা ভয় আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। কোনও পরিকল্পনা হঠাৎ আটকে যেতে পারে। ব্যবসার ক্ষেত্রে লোকসানের সম্মুখীন হতে পারেন। নতুন কোনও বিনিয়োগ না করাই ভালো। অযথা বিবাদ বা বিতর্ক এড়িয়ে চলুন। স্বাস্থ্য নিয়ে সমস্যায় পড়তে পারেন। 

সিংহ LEO

আটকে থাকা কোনও কাজ সম্পন্ন হতে পারে। পুরোনো বিনিয়োগ থেকে লাভ হতে পারে। পড়ুয়াদের শিক্ষার জন্য সময়টা ভালো। পরিবার নিয়ে ধর্মস্থানে ভ্রমণের সম্ভাবনা। সপ্তাহের শেষ ভাগ ভালোই কাটবে। কাজে ব্যস্ততা থাকবে। তবে, পারিবারিক জীবনে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। গুরুত্বপূর্ণ কোনও সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে এই সময় তাড়াহুড়ো না করাই ভালো। 

কন্যা VIRGO


অনেকদিনের আটকে থাকা কাজ সম্পন্ন হবে। ব্যবসায় লাভের মুখ দেখবেন। পরিশ্রমের জন্য পুরস্কার মিলতে পারে। কর্মসূত্রে সফরের সম্ভাবনা। সপ্তাহের মধ্যভাগে ব্যবসার কাজে ব্যস্ত থাকার সম্ভাবনা। কঠিন প্রজেক্টও অনায়াসে শেষ করতে পারবেন। বিনিয়োগের সম্ভাবনা। ভাই-বোনের ব্যাপারে সুখবর পেতে পারেন।


তুলা LIBRA


প্রেমিক-প্রেমিকার মধ্যে মতভেদের সম্ভাবনা। সপ্তাহের শেষ ভাগে অন্যের সহযোগিতা আপনার জীবনকে সুন্দর করে তুলবে। ব্যবসায় লাভের মুখ দেখবেন। সন্তানের স্বাস্থ্যের উন্নতি। বিদেশে পড়তে যাওয়ার সম্ভাবনা। বড়সড় বিনিয়োগ লাভজনক হতে পারে।


বৃশ্চিক SCORPIO


কাজ নিয়ে চিন্তা থাকবে, আর নতুন নতুন কাজের চিন্তা আপনাকে ব্যস্ত রাখবে। পারিবারিক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। বিরোধী বা গুপ্তশত্রুদের উপর জেতার অবস্থায় থাকবেন। অবিবাহিতদের পছন্দমতো জীবনসাথী মিলবে। সপ্তাহের মাঝখানটা আপনার ভালো কাটবে। আপনার ক্ষতি লাভ হয়ে আসবে। ব্যবসায় নতুন অংশীদারিত্ব বাড়ানোর পরামর্শ থাকছে আপনার জন্য।

ধনু SAGITTARIUS


বর্তমান চাকরিতে পদোন্নতির সম্ভাবনা আছে। চাকরিপ্রার্থীদের নতুন চাকরির সম্ভাবনা আছে। সপ্তাহের শেষ দিন ভালো কাটবে না। শারীরিক ভাবে সুস্থ থাকবেন, কিন্তু মানসিক ভাবে দুঃখী। স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। চিন্তা, উদ্বেগের মধ্যে কাটবে দিনটা। সাধারণ বিষয় নিয়ে ব্যস্ত থাকবেন, অকারণে সময় নষ্ট করবেন। অকারণ খরচ হওয়ার সম্ভাবন। 


মকর CAPRICORN


দ্রুত সিদ্ধান্ত নিতে পারবেন, যেখান থেকে অদূর ভবিষ্যতে সম্পদবৃদ্ধির সম্ভাবনা। ব্যবসা এবং কাজ নিয়ে নতুন ভাবনা থাকবে। পারিবারিক বিষয়ে বিবাদ নিষ্পত্তি করতে পারবেন। সপ্তাহের মাঝটা ভালো কাটবে না। উদ্বেগ, দুশ্চিন্তা বাড়বে। চোখ-কান খোলা রাখবেন, যাতে আপনাকে কোনও ষড়যন্ত্রের শিকার না হতে হয়। বাক সংযম জরুরি।


কুম্ভ AQUARIUS

কাজ সম্পর্কিত নতুন পরিকল্পনা করতে পারেন, তা কার্যকর করতেও সক্ষম হবেন। তবে যা করবেন সাবধানে করবেন। অতি উৎসাহে না হলে ভুল ত্রুটির সম্ভাবনা থাকতে পারে। সপ্তাহের শেষ দিন আপনি আপনার শত্রুদেরকে কাবু করতে পারবেন। চাকরিতে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা।


মীন PISCES


সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। পেটের সমস্যা বাড়বে।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here