দেশের সময়, গাইঘাটা: চাকরি দেওয়ার নাম করে টাকা তোলার অভিযোগে গাইঘাটা পঞ্চায়েত সমিতির এক সদস্যর বাড়ির সামনে বিক্ষোভ দেখাল প্রতারিতরা।শনিবার দুপুরে ঘটনাটি ঘেটেছে গাইঘাটা থানার ঠাকুরনগর এলাকায়।

অভিযুক্ত পঞ্চায়েত সমিতির সদস্যের নাম ধ্যানেশ নারায়ণ গুহ। তার বাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভে সামিল হলেন প্রতারিত এলাকাবাসীরা। দেখুন ভিডিও:

অভিযুক্ত ওই নেতা তৃণমূলের টিকিটে জয়লাভ করে দীর্ঘদিন গাইঘাটা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি ছিলেন।গত বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলে। এর পরেই তার বিরুদ্ধে অস্ত্র মজুদ সহ একাধিক অভিযোগ ওঠে। পুলিশ তদন্ত করছে সে বিষয়ে।

সম্প্রতি তিনি বিজেপির সংস্পর্শ ত্যাগ করছেন। তাকে মুকুল রায়ের বাড়িতে দেখা যায়।যদিও আনুষ্ঠানিকভাবে তাকে তৃণমূলে যোগদান করতে দেখা যায়নি।

বিক্ষোভকারীদের অভিযোগ চাকরি দেওয়ার নাম করে প্রায় পঞ্চাশ জনের কাছে থেকে কোটি কোটি টাকা তুলেছেন ওই নেতা। তাদের আরও দাবি, অবিলম্বে সিআইডি তদন্ত করতে হবে।

অভিযোগ অস্বীকার করে ধ্যানেশ গুহর স্ত্রী কণা গুহ বলেন, হঠাৎ কেন আজ এ সমস্ত অভিযোগ হচ্ছে? তৃণমূল নেতা নরোত্তম বিশ্বাসের ইন্ধনে এগুলি করা হচ্ছে। একটা বৃহত্তর চক্রান্ত চলছে। কতগুলি দুষ্কৃতী নিয়ে এই কাজগুলো ঘটাচ্ছে।

গাইঘাটার তৃণমূল নেতা নরোত্তম বিশ্বাস বলেন, যে মানুষগুলো প্রতারিত হয়েছে তাদের দুষ্কৃতী বলার সাহস উনি পাচ্ছেন কোথা থেকে? সাধারণ মানুষের টাকা ফেরত দিক ধ্যানেশ গুহ। প্রতারিত সাধারণ মানুষ থানায় লিখিত অভিযোগ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here