দেশের সময় হাবরা: ‘বিজেপির যত বড় নেতাই হোন ক্ষমতা থাকলে হাবরায় আমার বিরুদ্ধে দাঁড়িয়ে আমাকে হারিয়ে দেখান এটা আমার রাজনৈতিক চ্যালেঞ্জ রইল।’ শনিবার বিকালে হাবড়া বিধানসভা এলাকার মছলন্দপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের রাজবল্লভপুরে তৃনমূল কংগ্রেসের এক কর্মীসভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপির উদ্দেশ্যে এই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন হাবড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক।

এদিন তিনি বলেন, ‘বিজেপি যদি ক্ষমতায় আসে তাহলে আমাদের মা, বোনেরা সুরক্ষিত থাকবেন না।ভারতবর্ষে একজন মহিলাই প্রতিবাদী কন্ঠ। যার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ছাড়া ভারতবর্ষে আর কোন প্রতিবাদী মুখ নেই যিনি নরেন্দ্র মোদীর সঙ্গে লড়াই করতে পারেন।

আমাদের নেত্রী ভারতবর্ষের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীকে ডেলি প্যাসেঞ্জার বানিয়েছেন। নরেন্দ্র মোদী ভালো করেই জানেন, আসন্ন বিধানসভা নির্বাচনে তাঁরা এরাজ্যে ৫০টা সিটও পাবেন না। তাই তাঁরা হিংসাত্মক রাজনীতিতে নেমেছে। মানুষের আশীর্বাদ আমাদের সঙ্গে আছে বলেই আমাদের ছোট খাটো কর্মী সভা জনসভায় পরিনত হচ্ছে।’

চ্যালেঞ্জ ছুড়ে এদিন তিনি বলেন, ‘ক্ষমতা থাকলে সিআইডি, ইডি আমাকে চিঠি পাঠান। যে কজন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন, তাঁদের সবাইকে সিবিআই, ইডির ভয় দেখিয়ে বিজেপিতে নিয়ে যাওয়া হয়েছে। আমি আশংকা প্রকাশ করছি যে আমার চরিত্র হরণ করেও যখন পারবে না, তখন বিজেপি আমাকে গাড়ি অ্যাক্সিডেন্ট করিয়ে মেরে দিতে পারে।’ নির্বাচনে ফের জয়ী হয়ে এলে তিনি মসলন্দপুর এলাকার জন্য আরো ৩০০ টি দরিদ্র পরিবারেরকে সরকারি বাড়ি করে দেওয়ার পাশাপাশি একাধিক প্রকল্পের কথা এদিন জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here