দেশের সময় : কোথাও রোড শো, আবার কোথাও জনসভা, শনিবার এভাবেই উত্তর ২৪ পরগনার বিভিন্ন প্রান্ত চষে বেড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সবক্ষেত্রেই রাজ্য সরকার তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন তিনি।

বাগদা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বিশ্বজিৎ দাসের সমর্থনে রোড শো করেন দিলীপ ঘোষ। রোড শো শুরু করার আগে প্রার্থী বিশ্বজিৎ দাসকে সঙ্গে নিয়ে গ্যাড়াপোতা সিদ্ধেশ্বরী কালী মন্দিরে পুজো দেন। এরপর সেখান থেকে গাড়িতে করে বাগদা হাইস্কুল মাঠ পর্যন্ত রোড শো করেন।

প্রার্থী বিশ্বজিৎ দাস এবং রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দুজনে একই গাড়িতে রোড শোতে অংশ নেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এদিন বলেন, ‘তৃণমূল খেলায় হেরে গেছে। তাই খেলা ভন্ডুল করার চেষ্টা করছে। ভয় পেয়ে এখন গায়ের জোরে ভোটে জিততে চাইছে।’

এদিন অশোকনগর কেন্দ্রের বিজেপি প্রার্থী তনুজা চক্রবর্তী সমর্থনে সেখানে জনসভা করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘পঞ্চায়েতের টাকা চুরি করে, মাটি কাটা, রাস্তা তৈরি করার টাকা চুরি করে অনেক টাকা করেছেন তৃণমূলের ছোট থেকে বড় নেতারা।

আমরা ক্ষমতায় আসার পর বিশেষ কমিটি গঠন করে এই চুরির কিনারা করে যে যেমন সাইজের নেতা, তাদের তেমন মাপের জেলে পাঠাবো। তৃণমূল এতদিন বলছিল ‘খেলা হবে, খেলা হবে’। চার পাঁচ দফা ভোটের শেষে তৃণমূল এখন বলতে শুরু করেছে ‘দিদির হুইল চেয়ার ঠেলা হবে, ঠেলা হবে’। আমরা ক্ষমতায় আসার পর প্রশাসন প্রশাসনের মতো কাজ করবে, সিভিক ভলেন্টিয়ার থেকে শুরু করে সমস্ত রকমের অস্থায়ী কর্মীদের চাকরি পাকা হবে। স্কুল কলেজে শিক্ষক নিয়োগ হবে। সরকারি টাকা চুরি করার পথ বন্ধ হবে। পঞ্চায়েত, পুরসভার ভোট অবাধ হবে, যাতে মানুষ নিজের পছন্দের মানুষকে ভোট দিতে পারেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here