.

দেশের সময়, হাবরা: ‘কোভিড আক্রান্ত হলে যে কি শারীরিক কষ্ট, সেটা আমি বুঝেছি। বেঁচে ফিরবো কিনা ঠিক ছিল না। কিন্তু হাবড়ায় এখনো অনেক উন্নয়নের কাজ বাকি আছে। সেই অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য ভগবান সুস্থ করে আমাকে আবার আপনাদের সেবার কাজ করতে পাঠিয়েছেন।

সকলে একটু সাবধানে থাকুন। কোভিড বাড়ছে। মুখে মাস্ক ও পকেটে স্যানিটাইজার রাখুন।’। সোমবার বিকালে হাবড়া বিধানসভা এলাকার কুমড়া কাশীপুর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন বুথে গিয়ে দলীয় কর্মীদের সঙ্গে সাংগঠনিক কর্মীসভায় এসে এই আবেদন রাখলেন হাবড়া বিধানসভার তৃণমূল প্রার্থী তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।


এদিন তিনি বলেন, ‘হাবড়া বিধানসভার পুর এলাকাকে আমি আমার সন্তানের মতো ভালোবেসে বুকে আগলে রেখেছি। গত দশ বছরে আমি আপনাদের এলাকায় কি উন্নয়নের কাজ করেছি, তার মূল্যায়ন আপনারাই করবেন। আমি আশাবাদী এলাকার উন্নয়নের লক্ষ্যে আবার আপনারা আমাকে ভোটে জেতাবেন। আমি পরিযায়ী পাখি নই যে ভোট আসলেই এলাকায় আসবো। যখন দেখবেন বিজেপি, সিপিএম ও কংগ্রেস নেতারা আপনার এলাকায় ঘুরঘুর করছেন, তখন বুঝবেন ভোট এসে গেছে।

গত দশ বছরে সপ্তাহে ৬ দিনই আমি গুরুত্বপূর্ণ মন্ত্রীর দপ্তর সামলেও আপনাদের এলাকায় পড়ে থেকেছি। সারা বছর আপনাদের সুখ-দুঃখের ভাগীদার হয়ে ছিলাম। আপনারা যখনই আমাকে যে কাজে ডেকেছেন আমি এসেছি। কোভিড, লকডাউন ও আমফানের পিরিয়ডে আমি আপনাদের জন্য বাস্তবে কি করেছি আপনারাই বলবেন। তখন আপানারা কাকে পাশে পেয়েছিলেন? বিজেপির কোনও পরিযায়ী নেতাকে? না কি আমাকে? আপনারাই বিচার করবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here