মেষ/ARIES

অশুভ লক্ষণ দেখতে পাবেন। একটু সম্মান নষ্ট হতে পারে। ব্যবসায় লাভের খবর আসতে পারে। প্রেমে বিবাদের আশঙ্কা। প্রিয় জনের কাছ থেকে অপমানিত হতে হবে। অপরের ধন প্রাপ্তি হতে পারে। শত্রুর সঙ্গে আপস নিয়ে কথা হতে পারে। বিয়ের ব্যাপারে আলোচনা। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ। অতিরিক্ত রাগ বিপদ ডেকে আনতে পারে।  

বৃষ / TAURUS

সঞ্চয়ের তুলনায় খরচ বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারে। দরকারি কাজ মেটানোর জন্য খুব ভাল দিন। নিজের চেষ্টায় জীবনে উন্নতি। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়। 

মিথুন GEMINI

রাজনৈতিক চাপ বাড়তে পারে। কোনও ভাল কাজের জন্য সম্মান বাড়বে। সারা শরীরে যন্ত্রণা হবে। প্রেমে আকস্মিক বাধা আসতে পারে। বিষণ্ণ ভাবের জন্য কাজ না করার ইচ্ছা থাকবে। ভোগ বিলাসের ইচ্ছা বাড়তে পারে। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যাবে না। বেদ-পুরাণ চর্চা ও সাধুসেবায় আনন্দ। যাঁরা পড়াশোনা নিয়ে থাকেন তাঁদের জন্য ভাল খবর। আর্থিক চিন্তা থাকতে পারে।

কর্কট CANCER

– বাড়িতে আনন্দের খবর আসতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। এই সময় বাড়িতে কিছু শুভ পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য নতুন কিছু চিন্তা ভাবনা। ব্যবসায় শত্রুর জন্য কিছু ক্ষতি হতে পারে। বাবার জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে।

সিংহ LEO

নতুন ভাবে প্রেমে পড়তে পারেন। বাড়িতে কোনও বাজে খবর আসার আশঙ্কা। অফিসে সুনাম বাড়বে। সম্পত্তি নিয়ে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। মধুর কথাবার্তার জন্য কর্মস্থানে সুনাম পাবেন। সংসারে অশান্তির জন্য মন খারাপ হবে। একটু সাবধানে থাকুন। কর্মস্থানে সমস্যা মিটে যেতে পারে। 

কন্যা VIRGO

ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। ফাটকা ব্যবসার জন্য ভাল সময়। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সুযোগ মিলবে। নতুন কোনও কাজ শুরু হতে পারে। স্বামী স্ত্রী সুখের সময়। বাতজ ব্যথায় চলাফেরায় অসুবিধা।অর্থ ভাগ্য মধ্যম। 

তুলা LIBRA

সংসারে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। ভাল উদ্দেশ্য পূরণের সময়। অজথা কোনও ঝামেলা থেকে দূরে থাকুন। কারও উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। এই সময় ভাল কথা বলবার জন্য বন্ধু মহলে সুনাম পাবেন। সন্তানের বাজে মনভাবের জন্য সংসারে অশান্তি। কিছু দান করবার জন্য আনন্দ বাড়তে পারে।

বৃশ্চিক SCORPIO

উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। নতুন প্রেমের ইঙ্গিত। গুরুজনের শরীর নিয়ে চিন্তা। স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পাবেন। মাসের শেষের দিকে ব্যবসার দিকে একটু নজর দিন। বিপদে বন্ধুর পাশে দাঁড়াতে পারবেন।

ধনু SAGITTARIUS

কর্মস্থানে বদলির সম্ভাবনা। সংসারে খরচ বাড়তে পারে। সন্তানের ব্যাপারে বাড়তি খরচ হবে। শরীর নিয়ে চাপ বাড়বে। দিনের শুরুতে খুব দরকারি কাজ সেরে ফেলুন। কর্মস্থানে কোনও নতুন যোগাযোগ আসতে চলেছে। শত্রুর জন্য ভয় ভাব বাড়তে পারে। কোনও সমস্যার সমাধানের জন্য গুরুজনের সাহায্য পাবেন। 

মকর CAPRICORN

সুরক্ষা ব্যবস্থার জন্য আলোচনা হবে। শরীর খারাপের জন্য কাজের ক্ষতি। সন্তানের কোনও দরকারি কাজের ব্যবস্থা হবে। ব্যবসায় ভাল খবর পাবেন। সঞ্চয় কম হবে। নতুন কোনও কাজের ব্যাপারে মনে একটু ভয় ভাব আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনাতে লাভ হবে। দিনের শেষের দিকে আর্থিক ব্যবস্থা ভাল হবে না।

কুম্ভ AQUARIUS

অফিসে কোনও শুভ খবর পেতে পারেন। পেটের সমস্যা বাড়বে। নিজের অধিকার চাওয়ায় অশান্তির আশঙ্কা। ব্যবসায় ক্ষতি হতে পারে। স্ত্রীর বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। দিনের মধ্য ভাগে লাভের আশায় নতুন কর্মে উদ্যোগ। প্রেমের জীবনে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। 

মীন PISCES রাশিফল

পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন। রাজনীতিকদের সম্মান বাড়তে পারে। ব্যবসায় ভাল লাভের আশা করা যায়। সংসারে অশান্তি বাড়তে পারে। সংসারে বিবাদ মিটে যেতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বাড়বে। আপনার সাফল্যে অপরের হিংসা। কর্মে শুভ ফল পাবেন। ব্যবসায় বাড়তি ধনলাভের সম্ভাবনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here