মেষ/ARIES

অপূর্ণ আশা এই সময় সফল হতে পারে। বিবাহিতদের সন্তান লাভের সম্ভাবন লক্ষ‌্য করা যায়। জীবনের সমস‌্যা সমাধানের জন‌্য মানসিক উৎকর্ষতা বৃদ্ধি করুন। পারিবারিক ক্ষেত্রে সব কিছু আপনার আয়ত্তের মধ্যে থাকলেও মাঝেমধ্যে ভাইবোনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।  

বৃষ / TAURUS

কাজের জন্য দূরভ্রমণে বাধা। ধর্ম সংক্রান্ত আলোচনায় মত প্রকাশ করতে হবে। সামাজিক সম্মান লাভ ও শত্রুর মাথা নিচু করতে পেরে আনন্দ। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। 

মিথুন GEMINI

কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। বেশি উঁচু জায়গায় উঠবেন না। আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়িতে মূল্যবান কিছু চুরি হওয়ার যোগ রয়েছে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলচনা বন্ধ রাখাই ভাল। সপ্তাহের মধ্যভাগে চিকিৎসার খরচ বাড়তে পারে।

কর্কট CANCER

আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। আপনার হৃদয়ে প্রেম রাজ করবে। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হয়। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন।

সিংহ LEO

অতীতের ভুল সিদ্ধান্তগুলি আজ হতাশা এবং মানসিক অশান্তির দিকে নিয়ে যাবে- আপনি নিরুপায় এবং তার পরে কি করতে হবে তা নির্ধারণ করতে অসমর্থ হতে পারেন- অন্যদের থেকে সাহায্য চান। আপনি যদি কোনও ঋণ নিতে চলেছিলেন এবং দীর্ঘদিন ধরে এই কাজে নিযুক্ত ছিলেন, তবে আজকের দিনটি আপনার জন্য ভালো।

কন্যা VIRGO

নিজেকে ঠান্ডা রাখার চেষ্টা করুন। এটা যেন আপনাকে বিধ্বস্ত না করে এবং পারলে ঝামেলা এড়িয়ে চলুন। আপনার বাড়ির একজন প্রবীণ আপনার অর্থায়নে আপনাকে সহায়তা করতে পারে বলেই আজ আপনাকে নিজের অর্থ ব্যয় করতে হবে না। কোন পুরনো পরিজন আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। 

তুলা LIBRA

ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। যারা মানসিক ভরসা চাইছেন তারা হয়তো বয়স্কদেরকে তাদের সাহায্যে এগিয়ে আসতে দেখবেন। যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন আপনাকে বোঝে না, তবে কিছুটা সময় বের করুন এবং তাদের সাথে এটি ব্যয় করুন। 

বৃশ্চিক SCORPIO

ব‌্যবসায়ীদের নতুন ব‌্যবসা শুরুর ক্ষেত্রে সময়টি শুভ। পারিবারিক ব‌্যবসায় বিনিয়োগ ও পরিশ্রম করলে প্রভূত উন্নতি সম্ভব। সন্তানকে নিয়ে দাম্পত‌্য জীবনে অশান্তির দেখা দিতে পারে। এইসময় বয়স্ক ব‌্যক্তিরা ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। 

ধনু SAGITTARIUS

কর্মক্ষমতা ও বুদ্ধিমত্তার জন‌্য কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি সম্ভব। এই সপ্তাহটি ব‌্যবসায়ীদের পক্ষে অনুকূল নয়। এইসময় অতিরিক্ত বিনিয়োগ করলে আশানুরূপ ফল পাওয়া যাবে না। বন্ধুর বিপদে উপকার করতে গিয়ে বিপদের সম্মুখীন হতে পারেন। সন্তান স্নেহে সন্তানদের অতিরিক্ত অর্থ দিয়ে বিপথে ঠেলবেন না। 

মকর CAPRICORN

প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে কোনও বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। জলপথে বিপদের আশঙ্কা আছে। আর্থিক চাপ থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় মন্দা থাকতে পারে। আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। 

কুম্ভ AQUARIUS

বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। বেকাররা কাজের ভাল খবর পেতে পারেন। মহিলাদের থেকে সাবধান থাকুন। সপ্তাহের প্রথমে ব্যবসায় ভাল খবর পাবেন। আর্থিক চাপ কম থাকবে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। 

মীন PISCES

স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। অতিরিক্ত উদাসীনতা ব্যবসায় ক্ষতি করবে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। আজ কোনও না কোনও দিক থেকে গুরুর কৃপা লাভ করতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here