দেশের সময়, গোবরডাঙা: এ বার কাটমানি ইস্যুতে বিজেপির বিক্ষোভ ঘিরে উত্তাল হল উত্তর২৪পরগনার গোবরডাঙা। পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধে জখম হয়েছেন প্রায় ৩০ জন বিজেপি কর্মী। ৪ পুলিশকর্মীর আঘাতও গুরুতর।

কাটমানি ইস্যুতে শনিবার গোবরডাঙা পুরসভা অভিযানের ডাক দিয়েছিল বিজেপি। তাই পুরসভায় ঢোকার তিনটি রাস্তাই সকাল থেকে ব্যারিকেড করে আটকে দেয় পুলিশ। বেলা এগারোটা নাগাদ ওই এলাকায় জমায়েত করেন বিজেপির কর্মী সমর্থকরা। এরপর একটি পথ ধরে পুরসভার দিকে মিছিল করে এগোতে থাকে পাঁচশো কর্মী সমর্থক। কিন্তু পুলিশ তাদের রুখে দেয়। অন্য দুটি পথ ধরে তখন বিজেপির প্রায় পাঁচ ছ হাজার কর্মী এগোচ্ছিল পুরসভার দিকে। পুলিশের ব্যারিকেড ভেঙেই ঢোকার চেষ্টা করছিল তারা। পুলিশ বাধা দিলে পুলিশকে লক্ষ্য করে বিজেপির কর্মী সমর্থকরা ইট ছুড়তে শুরু করে বলে অভিযোগ।

পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ শুরু করে পুলিশ। কিন্তু তাতেও অবস্থা নিয়ন্ত্রণে না আসায় কাঁদানে গ্যাসের শেল ফাটায়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি ও লাঠির আঘাতে তাঁদের প্রায় ৩০ জন কর্মী জখম হয়েছেন বলে বিজেপি নেতৃত্বের অভিযোগ। পুলিশ সুত্রে জানাযায় ,অন্যদিকে বিজেপির কর্মীদের ছোড়া ইটের ঘায়ে চারজন পুলিশ জখম হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে বিজেপির ২৫ জন সমর্থককে গ্রেফতার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here