দেশের সময়: বনগাঁ হাসপাতালে আই সি ইউ যুক্ত অ্যাম্বুলেন্স না থাকায় কলকাতা থেকে একটি বেসরকারি নার্সিং হোম থেকে আই সি ইউ যুক্ত অ্যাম্বুলেন্স ভাড়া করে এনেছিল বনগাঁ হাসপাতালের চিকৎসাধিন এক রোগীর আত্মীয়রা। কোলকাতার অ্যাম্বুল্যান্স চালক ও তার টেকনিশিয়ানকে ব্যাপক মারধরের অভিযোগ উঠল বনগাঁ হাসপাতালের অ্যাম্বুল্যান্স ইউনিয়নের চালকদের বিরুদ্ধে। দেখুন ভিডিও:

রোগীর পরিজন সূত্রে জানা গিয়েছে ৭ তারিখে বনগাঁ জয়পুর মাঠ পাড়ার বাসিন্দা পরিমল সরকার গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হন। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় রেফার করে বনগাঁ হাসপাতালের চিকিৎসক। রোগীর পরিজনেরা সেইমতো কলকাতার একটি বেসরকারি নার্সিং হোম এর সঙ্গে যোগাযোগ করেন। বনগাঁয় আই সি ইউ যুক্ত অ্যাম্বুল্যান্স না থাকায় রোগীকে নেওয়ার জন্য ওই নার্সিংহোম কর্তৃপক্ষ একটি অ্যাম্বুল্যান্স পাঠায়।

অভিযোগ, অ্যাম্বুল্যান্সটি বনগাঁ হাসপাতালে এসে দাঁড়াতেই স্থানীয় আম্বুল্যান্স ইউনিয়নের কয়েকজন অ্যাম্বুল্যান্স চালক তাঁদেরকে ডাকেন এবং বাইরের থেকে আসার জন্য তাঁদের কাছ টাকাও দাবি করেন । টাকা না দিতে চাওয়ায় ওই অ্যাম্বুলেন্সের চালক ও টেকনিশিয়ানকে বেধড়ক মারধর করেন তারা এবং টেকনিশিয়ানের মোবাইল ফোনটি ভেঙে দেয়। খবর পেয়ে রোগীর পরিজনেরা এসে পরিস্থিতি সামাল দেয়। পরবর্তীতে রোগীর পরিবারের পক্ষ থেকে বনগাঁ হাসপাতালের ওই চালকদের বিরুদ্ধে বনগাঁ থানায় মারধরের অভিযোগ দায়ের করেন। সূত্রের খবর বনগাঁর ওই চালকেরা মদ্যপ অবস্থায় ছিলেন। এই সমস্ত অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here