দেশের সময়: এবার করোনা আক্রান্ত হলেন সারা ভারত মতুয়া মহাসঙ্ঘের সঙ্ঘাধিপতি মমতা বালা ঠাকুর। তাকে কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও তাঁর শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো।

বনগাঁ লোকসভা কেন্দ্রের প্রাক্তন এই তৃণমূল সাংসদ যেহেতু মতুয়া মহাসঙ্ঘের সর্বোচ্চ পদে অধিষ্ঠান করছেন, তাই তাকে দিয়ে মতুয়া অধ্যুষিত এলাকায় ভোট প্রচারে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল তৃণমূল নেতৃত্ব। সেই কাজেই সম্প্রতি তিনি বর্ধমান জেলার বিভিন্ন এলাকায় ভোট প্রচার এর কাজ করেন। সেখান থেকে বাড়ি ফেরার পর এই অসুস্থ হয়ে পড়েন তিনি।

প্রথমে সর্দি, কাশি এবং পরে জ্বরও আসে তার। গোবরডাঙ্গায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সভায় উপস্থিত থাকার কথা ছিল তার। কিন্তু সেদিন গায়ে জ্বর থাকায় তিনি গোবরডাঙ্গায় সরকারি হাসপাতালে করোনা পরীক্ষা করান। সেই পরীক্ষায় করোনা ধরা পড়ায় তিনি সঙ্গে সঙ্গে বনগাঁ হাসপাতাল এসেও পরীক্ষা করেন।

সেখানেও একই রিপোর্ট আশায় সেদিন রাতেই তিনি কলকাতা বেলেঘাটা আইডি হাসপাতাল ভর্তি হন। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানান। তবে তার নিয়মিত পরীক্ষা-নিরীক্ষা চলছে। আরো কয়েকদিন হাসপাতালে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তারপর পরিস্থিতির উন্নতি হলে তাকে ছাড়া হবে বলে চিকিৎসকরা তাকে জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here