দেশের সময় ওয়েবডেস্কঃ ফের একবার করোনার ধাক্কা রাজ্যের রাজনৈতিক মহলে। করোনা আক্রান্ত হয়েছেন শ্রম দফতরের প্রতিমন্ত্রী নির্মল মাজি। জ্বর ও শ্বাসকষ্টের মতো উপসর্গ রয়েছে তাঁর। তাই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

সূত্রের খবর, শনিবার সন্ধ্যায় করোনা রিপোর্ট পজিটিভ আসে নির্মল মাজির। তারপরেই রাত ১০টা নাগাদ কলকাতা মেডিক্যাল কলেজের সুপার স্পেশ্যালিটি ব্লকে ভর্তি করা হয়েছে তাঁকে। সেখানে ভিআইপি কেবিনে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তাঁর জ্বর ও শাসকষ্টের সমস্যা কমানোর চেষ্টা করছেন চিকিৎসকরা।

বিজ্ঞাপন:

এর আগে ৩ সেপ্টেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল নির্মল মাজিকে। জানা যায়, সেদিন সকাল থেকেই মাথায় যন্ত্রণা হচ্ছিল শ্রম প্রতিমন্ত্রীর। সকাল থেকেই খানিকটা অসুস্থ হয়ে পড়েন তিনি। তার মধ্যেই বাড়ি থেকে বের হয়ে গাড়িতে উঠতে গিয়ে মাথা ঘুরে যায় তাঁর। এরপরেই পরিবারের পরামর্শে এসএসকেএম হাসপাতালে যান তিনি। সেখানে চিকিৎসকরা তাঁর সিটি স্ক্যান করেন। তাতেই বোঝা যায় মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছে নির্মলবাবুর। চিকিৎসকরা জানান, মেডিক্যাল পরিভাষায় এই রোগের নাম হল সাবডুয়াল হেমাটোমা।

সিটি স্ক্যানের পরেই এসএসকেএমের মধ্যেই বাঙুর ইনস্টিটিউট অফ নিউরোলজিতে নিয়ে যাওয়া হয় তাঁকে। নির্মলবাবুর চিকিৎসার জন্য একটি মেডিক্যাল টিম গঠন করা হয়। তাঁরা ভাল করে পর্যবেক্ষণ করে জানান, অবিলম্বে অস্ত্রোপচার করতে হবে শ্রম প্রতিমন্ত্রীর। নইলে মস্তিষ্কের রক্তক্ষরণ বেড়ে সমস্যা আরও বাড়তে পারে। সেই সময় বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি থাকতে হয় তাঁকে।

বিজ্ঞাপন:

সেই ধাক্কা কাটতে না কাটতেই এবার করোনা আক্রান্ত হলেন নির্মল মাজি। গত কিছু মাস ধরে তাঁর শরীর মোটেই ভাল যাচ্ছে না। মস্তিষ্কে রক্তক্ষরণের পরে শরীরের উপর ভালই ধকল গিয়েছিল। তারপরে এবার করোনা হওয়ায় চিন্তায় রয়েছেন পরিবারের সদস্যরা। অবশ্য তাঁর স্বাস্থ্যের বিষয়ে রবিবার সকালে এখনও পর্যন্ত হাসপাতালের তরফে কিছু জানানো হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here