দেশের সময় ওয়েবডেস্কঃ ফের এক তৃণমূল বিধায়ক করোনা আক্রান্ত। এবার আক্রান্ত হলেন হুগলির জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী। আর তাঁর রিপোর্ট পজিটিভ আসার পরে হুগলি জেলা তৃণমূল কংগ্রেসের অনেক নেতা, কর্মীই কোয়ারেন্টাইনে। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, চণ্ডীতলার বিধায়ক স্বাতী খন্দকার। কোয়ারেন্টাইনে দলের জেলা সভাপতি দিলীপ যাদব, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ সুবীর মুখোপাধ্যায়ও।

এদিন হুগলি জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি দিলীপ যাদব জানিয়েছে, “মঙ্গলবার শহীদ দিবসের অনুষ্ঠান হয় চণ্ডীতলায়। সেখানে আমরা সবাই হাজির ছিলাম। জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তীও ছিলেন। তাঁর রিপোর্ট পজিটিভ আসার পরে আমরা সকলেই হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছি। স্থানীয় আরও যে সব কর্মী জাঙ্গিপাড়ার বিধায়কের সংস্পর্শে এসেছেন তাঁদেরও কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।”

স্নেহাশিস চক্রবর্তী আক্রান্ত হওয়ার পরে এই নিয়ে তৃণমূল কংগ্রেসের আট জন বিধায়ক করোনা পজিটিভ হলেন। মঙ্গলবারই তাঁর করোনা পজিটিভ বলে জানিয়েছেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। তার আগের দিন সোমবার আক্রান্ত হন পূর্ব মেদিনীপুরের এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাস। পাঁশকুড়ার কোভিড হাসপাতালে ভর্তি তিনি। কয়েকদিন আগেই দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জের বিধায়ক তোরাফ হোসেন মণ্ডলও করোনা আক্রান্ত হন। সংক্রমণ ধরা পড়ায় চিকিৎসার জন্য কলকাতায় আনা হয়েছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের বিধায়ক আখরুজ্জামানকেও।

উল্লেখ্য, এর আগে ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ করোনা আক্রান্ত হয় মারা যান গত ২৪ জুন। দীর্ঘদিন তিনি কোভিডের সঙ্গে লড়াই করেছিলেন। আক্রান্ত হয়েছিলেন দমকল মন্ত্রী সুজিত বসুও। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার পর সুস্থ হন বিধাননগরের বিধায়ক। এছাড়াও পানিহাটির বিধায়ক তথা বিধানসভার তৃণমূলের মুখ্য সচেতক নির্মল ঘোষ করোনা ভাইরাস আক্রান্ত হয়েছিলেন। তিনিও সুস্থ হয়ে উঠেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here