মেষ/ARIES

কোনও ভাল কাজের জন্য নিকট আত্মীয়ের কাছে গৌরব বৃদ্ধি পেতে পারে। শত্রুর মোকাবিলা করতে ব্যর্থ হবেন। নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যায় ভোগান্তি। শরীর নিয়ে চাপের জন্য অফিসে ক্ষতি হতে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মানসিক কষ্ট পেতে পারেন। 

বৃষ / TAURUS

আপনার আত্মবিশ্বাস এবং শক্তি আজ খুব বেশী হবে। আজ আপনার পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। বাবা-মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করায় মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির পথে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচ চিন্তা বাড়াতে পারে। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে চিকিৎসার খরচ বাড়বে।

মিথুন GEMINI

আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। নাটকের সঙ্গে যুক্তদের ভাল সময়। বয়সে ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরে আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে।

কর্কট CANCER

বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। যাঁরা অভিনয় নিয়ে কাজ করেন তাঁদের জন্য ভাল সময়। ব্যবসার ভাল কাজের সুযোগ আসতে পারে। বাড়িতে আর্থিক চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়বে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না, তাতে লোকসান হবেই।

সিংহ LEO

ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। কাজের জন্য বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কাজের জন্য উন্নতি। 

কন্যা VIRGO

প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মানসিক কষ্ট। বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা।

তুলা LIBRA

সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধূলায় সুনাম ও প্রতিপত্তি বাড়বে। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল। সন্তানদের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। 

বৃশ্চিক SCORPIO

পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি বাড়বে। গবেষণায় সাফল্য আসবে। প্রেমের ব্যাপারে জটিলতা আসতে পারে। শরীরে সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ।

ধনু SAGITTARIUS

অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বাড়তে পারে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। শরীর নিয়ে সমস্যার জন্য কাজের ক্ষতি। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে শত্রুর জন্য বাড়িতে অশান্তি। প্রিয়জনের বাজে ব্যবহারে মানসিক কষ্ট।

মকর CAPRICORN

সিদ্ধান্ত নেওয়ার সময় অহংকারকে প্রশ্রয় দেবেন না। বাড়তি আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। সপ্তাহের মধ্য ভাগে কোনও ব্যবসাদায়ীর সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়বে। জমি কেনাবেচা নিয়ে আইনি ব্যবস্থা।

কুম্ভ AQUARIUS

পরিবারের কোনও কাজ নিয়ে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা। আত্মীয়ের সঙ্গে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। কোনও পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে।

মীন PISCES

পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনও রকম সাফল্য পাবেন না। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি আসবে। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here