দেশের সময় ওযেবডেস্কঃ নারদ মামলায় সিবিআই গ্রেফতার করেছে রাজ্যের চার নেতা মন্ত্রীকে। সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, মদন মিত্ররা যখন জেল হেফাজতে তখন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে হানা দিল রাজ্য গোয়েন্দা সংস্থা সিআইডি।


বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ সিআইডির একটি দল পৌঁছয় জগদ্দলের মেঘনা মোড়ে অর্জুন সিংয়ের বাড়ি মজদুর ভবনে। সেই সময়ে বাড়িতে ছিলেন না ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। বাড়ির বাইরে প্রায় এক ঘণ্টা অপেক্ষা করেন সিআইডি কর্তারা। কিন্তু তখনও অর্জুন না ফেরায় ভবানীভবনের তরফে মজদুর ভবনের দেওয়ালে নোটিশ সেঁটে দিয়ে আসা হয়েছে। বলা হয়েছে ভাটপাড়া সমবায় ব্যাঙ্ক সংক্রান্ত বিষয়ে সিআইডি তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায়। তিনি যেন দ্রুত ভবানীভবনে দেখা করেন। আগামী ২৫ মে সকাল ১১টার মধ্যে হাজিরা দিতে বলা হয়েছে অর্জুন সিংকে।

একটা সময় ভাটপাড়া সমবায় ব্যাঙ্কের চেয়ারম্যান ছিলেন অর্জুন। সেই সময় অভিযোগ উঠেছিল ভাটপাড়া কো-অপারেটিভ ব্যাঙ্কে ১৩২ কোটি টাকার বেশি দুর্নীতি হয়েছে। প্রসঙ্গত , গত বছর যখন হুগলির তেলিনিপাড়া গোষ্ঠী সংঘর্ষে উত্তাল, হুগলি জেলার বিস্তীর্ণ অংশ যখন ইন্টারনেট বিহীন, তখনই অর্জুনকে এই মামলায় ডেকেছিল সিআইডি। সঙ্গে জুড়ে দেওয়া হয়েছিল তেলিনিপাড়া তাণ্ডবে তাঁর নামও।

সেই সময় অর্জুন সিং বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় সিআইডিকে দিয়ে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ মরতে চাইছেন। পাল্টা তৃণমূলের তরফে বলা হয়েছিল, দুর্নীতি হয়ে থাকলে তার তদন্ত হবেই। কাকতালীয় ভাবে যখন সিবিআই হেফাজতে রাজ্যের চার নেতা মন্ত্রী, তখনই অর্জুনের বাড়িতে হানা দিল সি আইডি। এখন দেখার অর্জুন কী করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here