দেশের সময় ,বনগাঁ: নিজের দীর্ঘদিনের রাজনৈতিক কর্মজীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এবং মমতা ব্যানার্জীর উন্নয়নকে সামনে রেখে এবারের বিধানসভা নির্বাচনে সামিল হয়েছেন বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শ্যামল রায়।

বর্তমান সময়ে যেখানে রাজনৈতিক নেতা মানেই কমবেশি বিভিন্ন অনৈতিক কাজের সঙ্গে যুক্ত বলে মানুষের মধ্যে একটা ধারণা রয়েছে, সে ধারণার অনেক বাইরে অবস্থান করেন শ্যামল রায়। গ্রাম থেকে রাজনৈতিক ময়দানে লড়াই করা এই মানুষটি গত প্রায় কুড়ি বছর ধরে জনপ্রতিনিধি হিসেবে কাজ করে চলেছেন।

চারবারের জেলা পরিষদের সদস্য এবং বর্তমানে জেলা পরিষদের অধ্যক্ষের পদে অবস্থান করছেন তিনি। এই কেন্দ্রের সাতটি গ্রাম পঞ্চায়েত এবং একটি পৌরসভা মিলিয়ে আড়াই লক্ষাধিক ভোটারের কাছে তিনি এক স্বচ্ছ ইমেজের প্রার্থী। তৃণমূল নেতৃত্ব এমন একজনকে প্রার্থী করায় খুশি এলাকার ভোটাররাও।

সর্বদা মুখে হাসি নিয়ে সকাল-বিকেল এক করে দলীয় কর্মীদের নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি পৌঁছাচ্ছেন শ্যামল রায়। তাঁর মতো একজন বর্ষীয়ান মানুষকে প্রার্থী হিসেবে পেয়ে খুশি দলের নেতাকর্মীরাও।

প্রার্থী হিসেবে শ্যামল রায়ের বক্তব্য, ‘আমার কাছে বিরোধী সব দলের প্রার্থীই সমান গুরুত্বপূর্ণ। ভোটের লড়াইয়ে কাউকেই আমি ছোট করে দেখিনা। আমার মূল অস্ত্র মমতা ব্যানার্জীর উন্নয়ন। তাঁর নেতৃত্বে রাজ্যে গত ১০ বছরে যেভাবে রাজ্যে উন্নয়নের কর্মযজ্ঞ চলেছে, তাতে নিশ্চিতভাবে মানুষ আমাকে এবং আমার মতো রাজ্যের সর্বত্র তৃণমূল প্রার্থীদের বিজয়ী করবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here