দেশের সময়, হাবরা: ‘উন্নয়নই আমাদের হাতিয়ার। আর এই উন্নয়নকেই সামনে রেখে মানুষ আমাদের ফের সরকার গড়তে সাহায্য করবেন।’ শনিবার হাবরা পৌর এলাকায় হুড খোলা গাড়িতে রেলি করে ভোট প্রচার করতে বেরিয়ে এমনই বার্তা দিলেন হাবরা বিধানসভা এলাকার জনগণ প্রার্থী তথা বিদায় খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

আগামী কয়েকদিন হাবরা পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে সকাল এবং বিকেল দুবেলা এভাবেই কখনো গাড়িতে করে আবার কখনো পায়ে হেঁটে মানুষের দরবারে পৌঁছানোর সিদ্ধান্ত নিয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক। সেই অনুযায়ী এদিনও তিনি দুবেলা প্রচার সারলেন।

প্রচারে বেরিয়ে মানুষের প্রচুর ভালোবাসা কুড়োছেন। তাঁকে দেখে কুলো নিয়ে বরণ করে নিচ্ছেন এলাকার মানুষ। বয়স্করা তাঁর মাথায় হাত দিয়ে আশীর্বাদ করছেন। আর এভাবে মানুষের ভালবাসায় আপ্লুত হয়ে পড়ছেন জ্যোতিপ্রিয়। মানুষের এই উৎসাহ দেখে জ্যোতিপ্রিয় নিশ্চিত যে তিনি এবারেও হাবরা এলাকা থেকে বিপুল ভোটে জয়ী হবেন। তাঁর বিশ্বাস, রাজ্যজুড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে উন্নয়নের কাজ করেছেন, তাতে মানুষ তৃনমূল ছাড়া অন্য কাউকে বিকল্প হিসেবে ভাবতে পারছেন না। গোটা রাজ্যের পাশাপাশি হাবরাতেও প্রচুর পরিমাণে উন্নয়নের কাজ হয়েছে বলে মনে করেন তিনি।

জ্যোতিপ্রিয় বলেন, ‘হাবড়াকে আমি নিজের সন্তানের মতো ভালোবাসি। আর সেই ভালবাসার জায়গা থেকে একের পর এক উন্নয়নের কাজ করে গেছি। আরো অনেক কাজ এখনো বাকি। ফের জয়ী হয়ে সেই অসম্পূর্ণ কাজ সম্পন্ন করাই আমার লক্ষ্য।’ এদিনের প্রচারেও তাঁর সঙ্গে পায়ে পা মেলান এলাকার অসংখ্য মানুষ।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here