দেশের সময় ওয়েবডেস্কঃ কোভিড সংক্রমণে মঙ্গলবারও একই ধারা অব্যাহত উত্তর ২৪ পরগনায়। এদিনের বুলেটিনেও দেখা গেল সংক্রমণের শীর্ষে উত্তর ২৪ পরগনাই। গত ২৪ ঘণ্টায় এই জেলায় নতুন করোনা সংক্রামিত হয়েছেন ৫১৬ জন। এর পিছনেই রয়েছে কলকাতা। মহানগরে একদিনে নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন ৪৮৭ জন।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ফের একবার তিন হাজার ছাড়াল। বাংলায় একদিনে করোনা আক্রান্ত হয়েছেন ৩২২৭ জন। এর ফলে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল দু’লক্ষ ন’হাজার ১৪৬ জন। রাজ্যে.একদিনে করোনা নিয়ে মারা গিয়েছেন ৫৯ জন। মোট মৃত্যু হয়েছে চার হাজার ৬২ জনের।

মৃত্যুর নিরিখেও গত ২৪ ঘণ্টায় শীর্ষে উত্তর ২৪ পরগনাই। এই জেলায় কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৫ জনের। কলকাতায় মৃত ১১ জন। তাৎপর্যপূর্ণ হল, আলিপুরদুয়ারে একদিনে চার জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে।

রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ঘরে ফিরেছেন ২৯১৯ জন। এর ফলে এখনও পর্যন্ত বাংলায় করোনা জয়ীর সংখ্যা দাঁড়াল এক লক্ষ ৮১ হাজার ১৪২ জন। রাজ্যে এই মুহূর্তে কোভিড অ্যাকটিভ রোগীর সংখ্যা ২৩ হাজার ৯৪২ জন।

গত ২৪ ঘণ্টায় দুই মেদিনীপুর, পুরুলিয়া ও নদিয়ার সংক্রমণও এক লাফে অনেকটা বেড়ে গেছে। পশ্চিম মেদিনীপুরে করোনা আক্রান্ত হয়েছেন ২৪২ জন, পূর্ব মেদিনীপুরে ১৩৭ জন, নদিয়ায় ১২৪ ও পুরুলিয়ায় ১১৪ জন। জঙ্গলমহলের জেলাটির সংক্রমণ নিয়ে উদ্বেগ তৈরি হয়েছে প্রশাসনের একাংশের মধ্যেও। রাজ্যে একদিনে স্যাম্পল টেস্ট হয়েছে ৪৫ হাজার ২২৬টি৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here