দেশের সময়: চলেছে জনপ্রিয় গানের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর সিজন ১২৷

এর আগের ১১ টি সিজিনের মতোই এই সিজিনেও প্রতি সপ্তাহে থাকছে চমক। বিশেষ পর্বে এবার উপস্থিত থাকবেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী । কিন্তু শোয়ে এসে কেন আবেগপ্রবণ ড্রিম গার্ল?


ছয়ের দশক থেকে কত তরুণের মনে যেমন জায়গা করেছিলেন হেমা মালিনী, আজও যেন সেই একই স্থানে রয়েছেন তিনি। ‘ইন্ডিয়ান আইডল’-এ এবার দেখা যাবে তাঁর বিশেষ পর্ব। সকল প্রতিযোগীদের গলায়ও শোনা যাবে তাঁর অভিনীত ছবিগুলির গান। সেই সঙ্গে মা হেমা মালিনী এখানে আসছেন বলে, তাঁর উদ্দেশ্যে একটি বিশেষ বার্তা পাঠালেন এশা দেওল ।

অভিনেত্রী বললেন, “আপনাদের সকলের জন্যে হেমা জি ‘ড্রিম গার্ল’। কিন্তু আমাদের জন্যে তিনি শুধুই ড্রিম গার্ল না। তিনি আমাদের ‘মাম্মা’। নাচ, মায়ের প্রথম প্রেম। আমরা তিনজনই চেষ্টা করেছি ভারতীয় ক্লাসিক্যাল নাচ আরও এগিয়ে নিয়ে যাওয়ার। মা আমি তোমার জন্য খুব গর্ব বোধ করি এবং নিজেকে ভাগ্যবতী মনে করি তোমার মতো একজন মা পেয়ে।”
মেয়ের এই কথাগুলি শুনে আবেগপ্রবণ হেমা, চোখের জল ধরে রাখতে পারলেন না। আনন্দের অশ্রুধারা বইছে এদিকে, সেই সঙ্গে তিনি মেয়ের উদ্দেশ্যেও কিছু বললেন। 

হেমা মালিনী বললেন, “ওরা আমার আদরের মেয়ে এশা ও আহানা। অনেক ধন্যবাদ আমাকে এরকম খুশির মুহূর্তগুলি দেওয়ার জন্যে…।” রীতিমতো আপ্লুত তিনি। চোখে মুখে ফুটে উঠছে গর্ব ও খুশীর বহিঃপ্রকাশ।

https://www.instagram.com/p/CMCS46tKka8/?igshid=1jrwzr2obbiz6

প্রতিযোগীদের মধ্যে রয়েছেন বনগাঁ আমলা পাড়ার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল ৷ ‘ইন্ডিয়ান আইডল’-র এই সিজনে চলছে গানের জোরদার লড়াই। প্রতিযোগীদের সঙ্গে বিশেষ পর্বে গানে গলা মেলাবেন শোয়ের তিন বিচারক হিমেশ রেশামিয়া, নেহা কক্কর ও বিশাল দাদলানী‌। এমনকী বাদ যাবেন না সঞ্চালক আদিত্য নারায়ণও। তাঁরা সকলেই মুগ্ধ এবারের প্রতিযোগীদের গানে। 

https://www.instagram.com/p/CMCbbyRq40-/?igshid=wb70axtskyua


এর আগেও তাঁর গলায় বিভিন্ন সুরেলা গান শুনে মুগ্ধ হয়েছিলেন সকলে। যদিও অরুনিতা,রিয়ালিটি শো-তে অংশগ্ৰহণ এই প্রথম নয়। এর আগেও জনপ্রিয় হয়েছিলেন তিনি। ২০১৩ সালে ‘সা রে গা মা পা লিটল চ্যাম্প’ বাংলাতে বিজয়ী হয়েছিলেন যেখানে বিচারক আসনে ছিলেন হৈমন্তী শুক্লা,জয় সরকার,মহালক্ষ্মী আইয়ার। এরপর ২০১৪ সালেও সা রে গা মা পা লিটল চ্যাম্প’ হিন্দিতে। যেখানে বিচারক আসনে ছিলেন আলকা ইয়াগনিক, মোনালি ঠাকুর ও শান। সম্প্রতি ‘তানসেনের তানপুরা’ ওয়েব সিরিজে একটি গান গেয়েছেন অরুনিতা। জয় সরকারের সুরে তাঁর কন্ঠে ‘ যদি তাকে চাই’ গানটি যথেষ্ট মন ছুঁয়েছে সকলের। 

বিশেষ এই পর্ব আগামী রবিবার সন্ধ্যা ৮ টায় সোনি টিভি চ্যানেলে সম্প্রচারিত হবে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here