দেশের সময় ওয়েবডেস্কঃ অ্যাপ বদলে দিচ্ছে মানুষের মুখ। সোশ্যাল মিডিয়ায় এখন নতুন ট্রেন্ড এটাই। আর এই ট্রেন্ডের সঙ্গে গা ভাসিয়েছেন ভারতীয় ক্রিকেটাররাও। 
অ্যাপের মাধ্যমে শচীন তেন্ডুলকার, বীরেন্দ্র শেহবাগ, যুবরাজ সিংদের মুখ হয়ে গিয়েছে মহিলাদের মতো। তারকা ক্রিকেটারদের বদলে যাওয়া এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই দারুণ জনপ্রিয় হয়েছে ভক্তদের কাছে। ভারতের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিংয়ের এমনই এক পোস্টে মজার মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। 

সৌরভ, শচীন তেন্ডুলকার,  রাহুল দ্রাবিড়, বীরেন্দ্র শেহবাগ, গৌতম গম্ভীর, জাহির খান, আশিস নেহরা, যুবরাজ সিং এবং নিজের ছবি ‘জেন্ডার সোয়াপ’ অ্যাপ ব্যবহার করে বদলেছেন ভাজ্জি। সবাইকেই দেখতে মহিলাদের মতো লাগছে। সেই পোস্টের সঙ্গে হরভজনের ক্যাপশন, ‘কার সঙ্গে ডেটিংয়ে যেতে চান?’ হরভজনের পোস্টটি দেখার পরে রসিকতা করে সৌরভ লিখেছেন, ‘আমি মাঝখানের জনের সঙ্গে যেতে চাই।’

সৌরভ যাঁর কথা লিখেছেন, তিনি আসলে ‘মহারাজ’ স্বয়ং। অ্যাপে বদলে গিয়েছে ভারতের প্রাক্তন অধিনায়কের মুখ। তাঁর চোখে দেখা যাচ্ছে ঝলসানো সানগ্লাস। সৌরভ মজা করে নিজের কথাই বলেছেন ভাজ্জির পোস্টে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here