দেশের সময় ওয়েবডেস্কঃ হঠাৎই সিবিআই হানা যাদুকর পিসি সরকার জুনিয়রের বাড়িতে। শুক্রবার সকালে সিবিআইয়ের একটি দল পৌঁছে যান মুকুন্দপুরের পূর্বালোকে পিসি সরকারের বাড়িতে।
কেন্দ্রীয় তদন্ত এজেন্সির হানা নিয়ে সরকার বাড়ির কেউ সংবাদমাধ্যমে মুখ খোলেননি। তবে সিবিআই সূত্রে জানা যাচ্ছে, চিটফান্ড-যোগ খতিয়ে দেখতেই এই তল্লাশি অভিযান চালানো হয়েছে।

জানা গিয়েছে, টাওয়ার গ্রুপের সঙ্গে যোগ ছিল পিসি সরকারের। বিজ্ঞাপনী চুক্তি বাবদ এই সংস্থার থেকে টাকাও নিয়েছিলেন পিসি সরকার জুনিয়র। সূত্রের খবর, সিবিআই এখন খতিয়ে দেখতে চাইছে, চুক্তির বাইরেও টাকাপয়সার লেনদেন হয়েছিল কিনা।
সমস্ত চিটফান্ড দুর্নীতিকে ক্লাব করে তদন্ত করছে সিবিআই এবং ইডি। সারদা, রোজভ্যালি, অ্যালকেমিস্ট , আইকোরের মতো সেই তালিকায় নাম রয়েছে টাওয়ার গ্রুপেরও।

টাওয়ার গ্রুপের একটি রেঁস্তোরার সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক ছিল পিসি সরকারের। সেই সূত্রেই এদিন তদন্ত করতে পৃথিবী বিখ্যাত এই যাদুকরের বাড়িতে হানা দিয়েছেন গোয়েন্দারা। চিটফান্ড তদন্তে শুক্রবার শহরের মোট চার জায়গায় এদিন তল্লাশি চালিয়েছে সিবিআই।
মাঝে বিজেপিতে যোগ দিয়েছিলেন পিসি সরকার। ২০১৪-র লোকসভা ভোটে বারাসত আসনে কাকলি ঘোষ দস্তিদারের বিরুদ্ধে তাঁকে প্রার্থী করেছিল গেরুয়া শিবির। যদিও সেই ভোটে হারার পর থেকে সে ভাবে আর রাজনীতিতে দেখা যায়নি তাঁকে।

সম্প্রতি চিটফান্ড তদন্তে গতি বাড়িয়েছে কেন্দ্রীয় তদন্ত এজেন্সিগুলি। এর মধ্যেই দিল্লি থেকে গ্রেফতার করা হয়েছে অ্যালকেমিস্টের মালিক তথা তৃণমূলের প্রাক্তন রাজ্যসভার সাংসদ কেডি সিংকে। কলকাতা থেকে গ্রেফতার করা হয়েছে রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুন্ডুকে। তাঁকে ট্রানজিট রিমান্ডে ভুবনেশ্বর নিয়ে যাওয়া হয়েছে। এদিন সিবিআই হানা দিল পিসি সরকার জুনিয়রের বাড়িতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here