মেষ রাশি- আর্থিক উন্নতি হতে পারে। নতুন মানুষ এবং বন্ধুদের সঙ্গে দেখা হবে। কর্মক্ষেত্রে জটিলতা আসতে পারে। উত্তেজনার কোনও কারণ নেই এবং যে কোনও ভুল বোঝাবুঝিও দূর করা যাবে। দিনের শুরুটা ভালই হবে।

বৃষ রাশি- ব্যবসায় লাভ হবে। পুরনো বিবাদও মিটে যাবে। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। উপর থেকে কাজের চাপ আসতে পারে। 

মিথুন রাশি- আজ অতিরিক্ত ব্যয় হতে পারে। বেশি ব্যয়ের অভ্যাস সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি কম কথা বলবেন এবং কোনও নির্দিষ্ট কাজ করতে দ্বিধা বোধ করতে পারেন।

কর্কট রাশি- কর্কট জাতকের আকাঙ্ক্ষা এবং প্রচেষ্টা থাকবে যাতে বেশিরভাগ জিনিস নিয়ন্ত্রণে থাকে। অবশেষে প্রেমে সাফল্য, সঙ্গীর কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। আয় ভাল হবে। তবে কিছু শিক্ষার্থীর জন্য দিনের শুরু ভাল নাও হতে পারে।

সিংহ রাশি- একসঙ্গে কাজ করে এমন কেউ আপনাকে সহায়তা করতে পারে।  ভাল লোকের সাহায্যে বিপদ থেকে উদ্ধার। শরীরে ব্যথা বা চোখের কোনও অস্বস্তি থাকতে পারে।

কন্যা রাশি- কাজ এবং ব্যবসায় জন্য ভ্রমণ হতে পারে। কিছু বিশেষ ব্যক্তির সঙ্গে বৈঠকও হতে পারে। পড়াশোনার কাজে মনোনিবেশ করতে পারেন। পৈতৃক সম্পত্তি পাওয়ার যোগ রয়েছে।

তুলা রাশি- কোনও নির্দিষ্ট কাজের জন্য নিজেকে প্রমাণ করার চেষ্টা থাকবে। শক্রর সঙ্গে আপস করতে হতে পারে। তবে আজ দৌড় ভাগ বেশি করতে হতে পারে। 


বৃশ্চিক রাশি- পরিকল্পনা ব্যর্থ হতে পারে। বন্ধু স্থানীয় কোনও ব্যক্তির কাছ থেকে সাহায্য পেতে পারেন। নতুন পরিচিতি হবে।

কুম্ভ রাশি- সকাল থেকে শরীরে একটু সমস্যা বাড়তে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি থমকে যেতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। সন্তানের শারীরিক অবস্থার অবনতি নিয়ে চিন্তা।

মকর রাশি– ব্যবসার ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা। আজ সারা দিন কর্মস্থানে উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমের জন্য রাতের দিকে মাথার যন্ত্রণা বাড়বে।

ধনুরাশি-আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে খরচও বৃদ্ধি পাবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত নিতে বাবার সাহায্য নিতে হবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আজ সারা দিন হিসেব করে থাকার চেষ্টা করুন। শারীরিক ক্ষমতা অনুযায়ী ভ্রমণ করুন।

মীন রাশি– চিকিৎসার ব্যাপারে একটু সাবধান থাকুন। চাকরির ব্যাপারে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। আজ শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার নেওয়ার আগে খুব ভাল করে চিন্তা করুন। শরীরে কোথাও চোট লাগতে পারে। যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য আজকের দিনটা খুব ভাল নয়। রাজনীতিবিদের জন্য দিনটি খুব চাপের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here