মেষ:

আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে।  নিজেকে বুঝতে শিখুন। নিজের জন্য সময় বের করুন। সামাজিক ও সাংগঠনিক কাজ থেকে দূরে থাকবেন। লেনদেনের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে। কাজে বাড়তি উৎসাহ থাকবে। ব‌্যবসায়ীরা এই সময় আর্থিক চাপের মধ্যে থাকলেও ধীরে ধীরে সুফল পাবেন। 

বৃষ:

বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি কিছুটা মিশ্র যাবে। ভাগ্য উন্নতি আশা করতে পারেন। আজ জমি, বাড়ি অর্থাৎ নিজের সম্পত্তির প্রতি নজর দিন। বিদ্যার্থীরা কোনও বৃত্তির প্রচেষ্টায় সফল হবেন না। হঠাৎ রেগে যাওয়ার ফলে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে নিতে পারেন। 

মিথুন:

আজ নিজের ইচ্ছামত কাজ করার পরিকল্পনা করে থাকলেও, কাজের চাপে তা আর করে উঠতে পারবেন না। আশাভঙ্গ হতে পারে বেশ কয়েকটি বিষয়ে। সময় কিছুটা ঝামেলাপূর্ণ। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। স্ত্রীর স্বাস্থ‌্য দুশ্চিন্তার কারণ হতে পারে।

কর্কট:

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। ব্যবসায়ীক উন্নতি আশা করা যায়। অংশীদারি কোনও চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। বৈবাহিক জীবনে বাধা-বিপত্তি দেখা দিতে পারে। সন্তানদের উচ্চবিদ‌্যার খবরে আনন্দিত হবেন এবং মান ও যশ বৃদ্ধি পাবে।

সিংহ: 

ভালোবাসার মানুষের সঙ্গে সারাজীবন কাটাতে চাইলে, আজকে তাঁর সঙ্গে কথা বলুন। মনোমালিন্য হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে কোনো সহকর্মীর কারণে ঝামেলায় পড়তে পারেন। বাইরের জল ও খাবারের ব‌্যাপারে সতর্কতা অবলম্বন করুন।

কন্যা:

ভবিষ্যতের কথা ভেবে কোন খাতে বুঝে শুনে বিনিয়োগ করুন। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাতে পারেন। ভ্রমণে বিপদযোগ আছে। এড়িয়ে যাওয়াই শ্রেয়। কোনও সম্পত্তি নিয়ে ভাই-বোনের সম্পর্কে বিরোধ সৃষ্টি হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে কাজে সুনাম অর্জন করতে পারবেন৷

তুলা:

কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। কারও প্ররোচনায় পা দেবেন না। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করে নেবেন। চোখের সমস্যায় ভুগতে পারেন। ভালোবাসার মানুষের থেকে উপহার দেওয়ার এবং উপহার নেওয়ার দিন।

বৃশ্চিক:


ব্যবসায়ীদের আয় রোজগার কিছু ঝামেলা হতে পারে। আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ। কর্মক্ষেত্রে অযথা ঝামেলায় জড়িয়ে পড়বেন না। এই সময় পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। বিভিন্ন উৎস থেকে অর্থ উপার্জন হওয়ায় অর্থ সংকট দূর হবে।

ধনু:

অর্থ সংক্রান্ত বিষয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করুন। আজ আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন উপার্জনের পথ সুগম হতে পারে। কর্মপ্রার্থীরা এই সময় নতুন কাজের সুযোগ পাবেন। পুরানো শরীকি বিবাদে নিষ্পত্তি ও সম্পত্তি পুনরুদ্ধার করতে পারবেন।

মকর:

 বিবাহিত জীবনে সুন্দর কিছু ঘটতে চলেছে। আজকের দিনে সন্ধ্যার সময় আপনার বাড়িতে অতিথি সমাগম হতে পারে। সৌভাগ্যলাভের আশা রয়েছে। কর্মক্ষেত্রে ও ব‌্যবসা ক্ষেত্রে বহু উত্থানপতন সৃষ্টি হলেও পরের দিকে তা ঠিক হয়ে যাবে।

কুম্ভ: 

কুম্ভ রাশির জাতক-জাতিকারর দিনটি ভালো যাবে না। আয় রোজগার ব্যহত হতে পারে। যানবাহন সংক্রান্ত ব্যয় বৃদ্ধির যোগ। সপ্তাহের মধ‌্যভাগে আর্থিক উন্নতি ও মানসম্মান বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। 

মীন:

কর্মক্ষেত্রে মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। দাম্পত‌্য জীবনে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি সম্পর্ককে নষ্ট করে দিতে পারে। বন্ধুর সাহায্যে বকেয়া বিল আদায় করা সম্ভব হবে। আপনার গোটা দিনটা খুব ভালো কাটবে। নিজের ভালো হয়, এমন কিছু করুন৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here