দেশের সময় ওয়েবডেস্কঃ বৃষ্টি চলবে বঙ্গে। আগামী তিন–চারদিন উত্তরবঙ্গে ভারী এবং দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনার কথাই জানিয়েছে হাওয়া অফিস।
আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, মৌসুমী অক্ষরেখা উত্তরে সরছে। এছাড়াও রবিবার নিম্নচাপ তৈরি হবে বঙ্গোপসাগরে। তার প্রভাবে আগামী তিন–চারদিন উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামী ২৪ ঘণ্টায় দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে ভারী বৃষ্টির সম্ভাবনা। 

আগামী ২৪ ঘণ্টায় দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে ভারী বৃষ্টির সম্ভাবনা। রবিবার অতি ভারী বৃষ্টি হতে পারে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে। বাকি জেলাগুলিতে বিক্ষিপ্ত ভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দপ্তরের। এছাড়া ভারী বৃষ্টি হতে পারে অসম, মেঘালয়–সহ উত্তর পূর্ব ভারতের রাজ্যগুলিতে। নিম্নচাপের প্রভাবে ওডিশাতে ভারী বৃষ্টির আশঙ্কা রয়েছে।

দক্ষিণবঙ্গেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। আগামী ২৪ ঘণ্টায় বজ্রবিদ্যুৎ–সহ বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শনিবার কলকাতার আকাশ আংশিক মেঘলা থাকবে। এদিনও বজ্রবিদ্যুৎ–সহ হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা রয়েছে। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭.৩ ডিগ্রি সেলসিয়াস। শুক্রবার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪.২ ডিগ্রি। আগামী সপ্তাহে বৃষ্টি বাড়তে পারে দক্ষিণবঙ্গে। বাতাসে জলীয় বাষ্প বেশি থাকায় আর্দ্রতাজনিত অস্বস্তি বাড়বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here