দেশের সময়, অশোকনগর : তৃণমূল এবং আইএসএফ কর্মীদের সংঘর্ষের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠলো উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগর থানার হিজলিয়া উত্তরপাড়া এলাকা।

এই ঘটনায় দুপক্ষের অন্তত ৯ জন আহত হয়েছেন। আইএসএফের পক্ষ থেকে ভুরকুন্ডা বাজার থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি গোটা অঞ্চল ঘোরার আগেই হিজলিয়া উত্তরপাড়া এলাকায় আসতেই তাদের ওপর তৃণমূল হামলা চালায় বলে আইএসএফের অভিযোগ।

যদিও তৃণমূলের দাবি, আইএসএফের কর্মীরা প্রচন্ড জোরে মাইক বাজিয়ে এলাকার মধ্যে দিয়ে যাচ্ছিল। মাইক জোরে বাজানোর কথা বারণ করাতেই আইএসএফ কর্মীরা তাদের উপর হামলা চালায়। তৃণমূলের দাবি, এই হামলার ঘটনায় তৃণমূলের ৭ জন আহত হয়েছেন।

অন্যদিকে আইএসএফের দাবি, তৃণমূল কর্মীরা আইএসএফ কর্মীদের উপর হামলা চালানোয় দু জন আইএসএফ কর্মী জখম হয়েছেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে আইএসএফের পক্ষ থেকে রাতেই অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

তৃণমূলও পাল্টা আইএসএফের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। দোষীদের শাস্তির দাবিতে অনেক রাত পর্যন্ত থানার সামনে বিক্ষোভ দেখান তারা। তৃণমূল কর্মীরা দাবি করতে থাকেন এক ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেপ্তার করতে হবে। অবশেষে পুলিশের আশ্বাসে বিক্ষোভ তুলে নেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here