দেশের সময় ওয়েবডেস্কঃ বিজেপির গোষ্ঠী কোন্দলে ব্যাপক উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার অশোকনগরে। গেরুয়া শিবিরের দুই গোষ্ঠীর সংঘর্ষে জখম হয়েছেন অন্তত চার জন বিজেপি কর্মী।

অশোকনগরের ৪ নম্বর জোড়াপুকুর এলাকার বাসিন্দা বিজেপি নেতা বছর ৩২-এর অনিকেত দে। অনিকেত এবং তাঁর অনুগামীদের উপর হামলা চালায় বিজেপির বারাসত সাংগঠনিক জেলার ওবিসি মোর্চার সভাপতি নীলরতন মিত্র ও তাঁর দলবল এমনই অভিযোগ। অনিকেত একসময় বারাসত সাংগঠনিক জেলার বিজেপি যুব মোর্চা সাধারণ সম্পাদক ছিলেন। রাজ্য যুব মোর্চার এক্সিকিউটিভ সদস্য হিসেবেও বেশ কিছুদিন দায়িত্ব সামলেছেন।

অভিযোগ, রবিবার সন্ধ্যায় অশোকনগর আশ্রাফাবাদ এলাকার একটি এটিএমের সামনে দাঁড়িয়ে নিজেদের মধ্যে কথা বলছিলেন অনিকেত ও তাঁর পরিচিত কয়েকজন বিজেপি কর্মী। তখন অতর্কিতে হামলা করে বিজেপির কয়েকজন সমর্থক। ঠেকাতে এসে আক্রান্ত হয় আরও চার বিজেপি সমর্থক। অভিযোগ, হাতুড়ির আঘাত করে অনিকেতের মাথা ফাটিয়ে দেওয়া হয়।

আক্রান্ত অনিকেতকে হাবড়া হাসপাতালে নিয়ে গেলে তাঁর মাথায় সাতটি সেলাই করতে হয়। অনিকেতের সঙ্গে থাকা বাকিদেরও প্রাথমিক চিকিৎসা হয় হাসপাতালে । ঘটনায় গতকাল গভীর রাতে অশোকনগর থানায় হামলাকারী বেশ কয়েকজনের নাম এর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে সোমবার বিকেল পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

অনিকেত সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, যারা হামলা চালিয়েছে, তারা দুষ্কৃতী। লোকসভা ভোটের পর বিজেপিতে যোগ দিয়ে নেতা হতে চাইছে। তিনি আরও বলেন, দলে সমাজবিরোধীদের দখলদারি কায়েমের বিরুদ্ধে কথা বলাতেই এই হামলার ঘটনা ঘটেছে। যদিও বিরুদ্ধ গোষ্ঠীর কেউ এ নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here