দেশের সময় ওয়েবডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা অমিতাভ বচ্চন। শনিবার রাতে টুইট করে নিজেই জানিয়েছেন এ কথা। সূত্রের খবর মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

এদিন রাতে টুইট করে বিগ বি জানান, “আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আমার পরিবার ও কর্মীদের সকলেরই কোভিড টেস্ট করা হচ্ছে। তাঁদের রিপোর্ট এখনও আসেনি। অনুরোধ করব, গত দশ দিনে আমার খুব কাছাকাছি যাঁরা এসেছেন তাঁরা প্রত্যেকেই নিজেদের কোভিড টেস্ট করান।”

করোনা আক্রান্ত জানার পরেই ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় অমিতাভকে। অভিনেতার জুহুর বাড়ির খুব কাছেই নানাবতী হাসপাতাল। এখন সেখানেই চিকিৎসা চলছে ৭৭ বছরের অভিনেতার।

করোনা আক্রান্ত হয়েছেন এই খবর টুইটারে পোস্ট করা মাত্রই কয়েক হাজার রিটুইট হয়েছে। টুইটারে ট্রেন্ডিং টপিক এখন বিগ বি। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে টুইট করছেন অনেকেই। তাঁর শারীরিক অবস্থা এখন কেমন সেই বিষয় কিছু জানা যায়নি।

বড় পর্দায় সুজিত সরকারের গুলাবো সিতাবো ছবিতেই শেষবার দেখা গিয়েছে তাঁকে। কৌন বনেগা ক্রোড়পতির সিজন-১২ আসন্ন। তার অডিশনও শুরু হয়ে গিয়েছিল। তাছাড়া অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজও চলছে। এই ছবিতে অমিতাভের সঙ্গেই দেখা যাবে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে।

গত বছর তাঁর অসুস্থতার খবর নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। পরে জানা গিয়েছিল রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। রুটিন চেকআপের পাশাপাশি মাঝে গ্যাস্ট্রোইনটেস্টিনাল সমস্যাতেও ভুগছিলেন অমিতাভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here