দেশের সময় ওয়েবডেস্কঃ করোনামুক্ত হয়েছেন অমিতাভ বচ্চন। তাঁর সাম্প্রতিক কোভিড টেস্টের রিপোর্ট এসেছে নেগেটিভ। অবশেষে হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরছেন বিগ বি। রবিবার বিকেলে টুইট করে এ কথা জানিয়েছেন অভিষেক বচ্চন। তিনি লিখেছেন, “বাবার রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে। এখন বাড়িতেই থাকবেন বাবা। আপনাদের প্রার্থনা এবং শুভেচ্ছার জন্য সকলকে ধন্যবাদ।”

অভিষেকের সাম্প্রতিক কোভিড টেস্টের রিপোর্ট অবশ্য পজিটিভই এসেছে। তাই আপাতত হাসপাতালেই থাকছেন তিনি। জুনিয়র বচ্চন টুইট করে জানিয়েছেন সে কথা। অভিষেক লিখেছেন, “দুর্ভাগ্যবশত আমার এখনও কিছু শারীরিক সমস্যা থাকায় এবং কোভিড রিপোর্ট পজিটিভ আসায় আমায় হাসপাতালে থাকতে হবে। আমার পরিবারের জন্য লাগাতার প্রার্থনা করার জন্য এবং শুভেচ্ছা পাঠানোর জন্য ধন্যবাদ। আমি কৃতজ্ঞ। করোনাকে জয় করে আরও সুস্থ ভাবে ফিরে আসব আমি। প্রমিস…”।

নিজের সুস্থতার খবর টুইট করে জানিয়েছেন স্বয়ং অমিতাভ। বিগ বি লিখেছেন, “কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে ছুটি পাচ্ছি। এ বার বাড়ি যাবো। ঈশ্বরের ইচ্ছে, মা-বাবার আশীর্বাদ, আমার প্রিয়জন, বন্ধুবান্ধব এবং ভক্তদের বর্ধিত পরিবারের আশীর্বাদ-শুভেচ্ছা-ভালবাসা আর নানাবতী হাসপাতালের ডাক্তার-নার্স-স্বাস্থ্যকর্মীদের অসামান্য শুশ্রুষা আমায় আজকের দিনটা দেখতে সাহায্য করেছে।”

গত ১১ জুলাই শনিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। সেদিন রাতে টুইট করে বিগ বি জানান তাঁর কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। এর খানিক্ষণ পরেই টুইট করেন অভিষেক। জুনিয়র বচ্চন জানান বাবার মতো করোনায় আক্রান্ত হয়েছেন তিনিও। শনিবার রাতেই বাবা-ছেলেকে ভর্তি করা হয় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে।

অমিতাভ এবং অভিষেক করোনায় আক্রান্ত হওয়ার পর কোভিড টেস্ট হয় বচ্চন পরিবারের বাকি সদস্যদের। জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এলেও রিপোর্ট পজিটিভ আসে ঐশ্বর্য এবং আরাধ্যার। প্রাথমিক ভাবে অবশ্য তাঁরা বাড়িতেই ছিলেন। তবে পরবর্তী সময়ে মৃদু উপসর্গ দেখা দেওয়ায় নানাবতী হাসপাতালেই ভর্তি হন ঐশ্বর্য এবং আরাধ্যা।

১০ দিন হাসপাতালে ভর্তি থাকার পর কোভিড রিপোর্ট নেগেটিভ আসে ঐশ্বর্য এবং আরাধ্যার। গত ২৭ জুলাই নানাবতী হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরেছেন তাঁরা। এই খবরও টুইট করে জানিয়েছিলেন অভিষেকই। জুনিয়র বচ্চন সেসময় লিখেছিলেন, “আপনাদের সকলের প্রার্থনা এবং শুভেচ্ছার জন্য ধন্যবাদ। আরাধ্যা এবং ঐশ্বর্যর রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে ছাড়া হয়েছে ওদের। ওরা এখন বাড়িতে থাকবে। আমি আর বাবা ডাক্তারদের পরামর্শে হাসপাতালেই থাকছি।”

এ বার হাসপাতালে ভর্তি ২৩ দিনের মাথায় বাড়ি ফিরছেন বিগ বি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here