দেশের সময় ওয়েবডেস্কঃ জম্মু-কাশ্মীরের এক বিজেপি সরপঞ্চ ও তাঁর স্ত্রীকে গুলি করে খুন করল জঙ্গিরা! সোমবার দুপুরে অনন্তনাগ জেলার এই ঘটনায় তুমুল আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পুলিশ জানিয়েছে, নিহত সরপঞ্চের নাম গুলাম রসুল দর। তিনি কুলগাম জেলার সরপঞ্চ ছাড়াও সেখানকার বিজেপি কিষাণ মোর্চার প্রেসিডেন্ট। তাঁর স্ত্রীকেও মারে জঙ্গিরা।

স্থানীয় সূত্রের খবর, জঙ্গিরা গুলি করার পরেই দু’জনকে নিয়ে হাসপাতালে যাওয়া হয় যত দ্রুত সম্ভব। কিন্তু প্রাণে বাঁচানো যায়নি তাঁদের।

গত বছর ডিস্ট্রিক্ট ডেভেলপমেন্ট কাউন্সিল নির্বাচনে লড়েছিলেন গুলাম রসুল দর। হেকে গেছিলেন তিনি। আদতে কুলগামের বাসিন্দা হলেও, সম্প্রতি তিনি অনন্তনাগেই থাকছিলেন। সেখানেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, লস্কর জঙ্গিরা এই আক্রমণ চালিয়েছে। এই ঘটনার ঘণ্টাখানেক আগে পুঞ্চ জেলার একটি গুপ্ত ঘাঁটি থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করে কাশ্মীর পুলিশ।

উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে ছিল স্বয়ংক্রিয় রাইফেল, পিস্তল, গ্রেনেড ও ২৫৭ রাইন্ড একে-৪৭-এর গুলি। পুলিশ মনে করছে, স্বাধীনতা দিবসের আগে এগুলির সাহায্যে বড় হামলার ছক কষেছিল জঙ্গিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here