২০২০ সালে আপনার প্রেম জীবন কেমন কাটবে জানুন

Date:

নতুন বছরে আপনার প্রেমের সঙ্গী খুঁজে পাওয়ার থেকে স্বাস্থ্য এবং নিজের ভাল থাকার উপরেই বেশি থাকবে মন। এর ফলে আপনি আরও সুখী ও আত্মবিশ্বাসী হয়ে উঠবেন। অনেক সঙ্গী আপনার জীবনে আসবে। ধৈর্য্য ধরুন, জীবনের সেই বিশেষ জনকে খুঁজে পাবেন।

বৃষ

আপনার জীবনে প্রেম খুব একটা সুখময় অভিজ্ঞতা নয়। তবে আশা ছাড়বেন না। অতীতে পাননি বলে ভবিষ্যতেও পাবেন না, এমনটা নয়। নতুন বছরে আপনার প্রেমের পথে বাধা অনেকটাই কেটে যাবে। ভালবেসে আপনিও সুখী হবেন।

মিথুন

২০১৯-র মতো ২০২০-ও খুব একটা ভালো কাটবে না আপনার। সময়টা অনেকটা রোলার কোস্টার রাইডের মতোই মনে হবে। এই সাফল্যের শীর্ষে, তো এই ব্যর্থতায় ডুবে যাবেন। মন ভেঙে দেওয়া ব্রেকআপের জন্য তৈরি থাকুন।

কর্কট

আপনার প্রেম জীবনে দুর্দান্ত পরিবর্তন আসতে চলেছে। যারা সিঙ্গল, তারা নতুন বছরে নতুন সঙ্গী খুঁজে পাবেন। আরা যারা ইতমধ্যেই সম্পর্কে জড়িয়ে, তাদের মধ্যে প্রেমের বাঁধন আরও দৃঢ় হবে।

সিংহ

আপনার আত্মবিশ্বাসই আপনার পরিচয়। জীবনে ভালবাসাকে স্থান দিতে গিয়ে নিজে ছোট করে ফেলবেন না। এমন কিছু করবেন না, যাতে ভবিষ্যতে ২০২০ সালটা আপনার মনে যন্ত্রণার স্মৃতি নিয়ে থেকে যায়।

কন্যা

আপনার জীবনে উপযুক্ত সঙ্গী খুঁজে পাওয়ার পথে বাধা আপনি নিজেই। কেউই আপনার মনের মতো হয় না। মনে রাখবেন কেউই পারফেক্ট নয়। আপনার জন্য ভালবাসা অপেক্ষা করছে। তাকে চিনে নিতে শিখুন।

তুলা

অতীত ভুলে নতুন বছরে নতুন করে সবকিছু শুরু করুন। ভালবেসে এর আগে পাওয়া দুঃখ আপনি ভুলতেই পারছেন না। সেই স্মৃতি আপনাকে নতুন সম্পর্ক শুরু করতে দিচ্ছে না। স্মৃতি ভুলে নতুন করে কাউকে ভালবেসে দেখুন, নতুন বছরটা ভালোই কাটবে।

বৃশ্চিক

কমফর্ট জোন থেকে বেরিয়ে নতুন বছরে জীবনে নতুন চ্যালেঞ্জ নিতে শেখবেন আপনি। যে সম্পর্ক আর ভাল লাগছে না, জোর করে সেই সম্পর্কে থেকে যাওয়া অর্থহীন। জীবনকে নতুন করে দেখুন, নিজেকে নতুন ভাবে চিনতে শিখুন।

ধনু

পেছন দিকে না তাকিয়ে ভবিষ্যতের জন্য বাঁচা আপনাকে শেখাবে ২০১৯। নিজের ওপর বিশ্বাস বাড়ান, আপনার জন্য সামনে খুব সুন্দর কিছু অপেক্ষা করছে।

মকর

আপনি আসলে প্রেম নিয়ে খুব একটা চিন্তিত নন। জীবনে প্রেমের চেয়ে অন্য সবকিছু আপনার বেশি গুরুত্বপূর্ণ। কেরিয়ারের দিকে নজর দিন, প্রেম সঠিক সময়ে আপনার জীবনে ঠিক আসবে।

কুম্ভ

এতদিন প্রেম থেকে একটু সরে সরেই থাকতেন আপনি। আসলে প্রেমে খুব একটা বিশ্বাসী ছিলেন না। কিন্তু ২০২০ সালে আপনার জীবনে বড় পরিবর্তন আসবে। ভালবাসার ছোঁয়ায় মেতে উঠবেন আপনিও।

মীন

আপনার ব্যক্তিগত সীমাবদ্ধতাই আপনার প্রেম জীবনের পথে বাধা। কাউকে ভালোবেসে আঘাত পাওয়ার আশঙ্কা আপনার মনে সবসময় বাসা বেঁধে থাকে। তাই সম্পর্ক গড়ে তুলতেই আপনি ভয় পান। ২০২০ সালে এই ভয় দূরে সরিয়ে নতুন করে জীবন শুরু করতেই পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

Arvind Kejriwal Bail Granted: আবগারি দুর্নীতি মামলায় জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল

দিল্লির একটি আদালত বৃহস্পতিবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে আবগারি...

Jyotipriya Mallick রেশন মামলায় হাই কোর্টে ফের জামিন চাইলেন জ্যোতিপ্রিয়,আপত্তি ইডির

দেশের সময় কলকাতা : রেশন বণ্টন দুর্নীতি মামলায় জ্যোতিপ্রিয়র...