১১ জনের পরে আরও ৩ জন তৃণমূল কাউন্সিলর বনগাঁর পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা জমা দিলেন

0
4236

দেশের সময় বনগাঁ: ১১ জনের পরে শনিবার আরও ৩ জন তৃণমূল কাউন্সিলর বনগাঁর পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা জমা দিলেন। এই তিনজনের মধ্যে রয়েছেন পৌরসভার বর্তমান উপ পৌর প্রধান কৃষ্ণা রায় ।তার সঙ্গে টুম্পা রায় এবং দিব্যেন্দু বিকাশ বৈরাগী। এদিন সকালে তাদের স্বাক্ষরিত চিঠি মহকুমা শাসকের কাছে জমা পড়েছে।

এই নিয়ে শুক্র এবং শনিবার মিলিয়ে মোট ১৪ জন তৃণমূল কাউন্সিলর পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা আনলেন।এদিকে নিজের বিরুদ্ধে আনা অনাস্থার খবর জানতে পেরেই ব্যক্তিগত কাজে বিদেশে থাকা শঙ্কর আঢ‍্য শনিবার ভোরেই বনগায় ফিরে আসেন। এদিন দুপুর বারোটা নাগাদ তিনি এবং সম্পর্কে তার স্ত্রী, কাউন্সিলর জোৎস্না আঢ‍্য উপ পৌরপ্রধান এর বাড়িতে যান। তার কিছুক্ষণ পরেই সেখানে হাজির হন তৃণমূলের আরো দুই কাউন্সিলর মৌসুমী চক্রবর্তী এবং শম্ভু দাস।

তারা প্রত্যেকেই কৃষ্ণা রায় কে বোঝানোর চেষ্টা করেন। শেষ খবর পাওয়া অনুযায়ী এই বিষয় নিয়ে কৃষ্ণা রায়ের বাড়িতে বৈঠক চলছে। বৈঠক শেষে উপ পুরোপ্রধান কৃষ্ণা রায় এই প্রসঙ্গে বলেন,শুক্রবার দলের ১১জন কাউন্সিলর পুর প্রধানের বিরুদ্ধে অনাস্থা এনেছেন তাঁদের সঙ্গে সহমত প্রসন করে আজ আমরা তিন জন কাউন্সিলর অনাস্থা এনেছি,এই গোটা বিষয়টা বনগাঁ মানুষের সার্থেl এই ব্যাপারে পুরপ্রধান শঙ্কর আঢ‍্য বলেন, এটা সম্পূর্ণ দলীয় বিষয়,দল চুড়ান্ত সিদ্ধান্ত নেবে,সেটাই মেনে নেব৷ এই পরিস্থিতিতে শনিবার বনগাঁ শহরের রাজনীতি নিয়ে ফের জল ঘোলা শুরু হয়েছে।

Previous articleজামাই ষষ্ঠী – দ্বিতীয় পর্ব
Next articleKEDARNATH – model tirthakhetra

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here