বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিশ্বজিৎ দাসের ওপর হামলা,রাস্তা অবরোধ

0
1506

দেশের সময়ঃ বনগাঁয় এই প্রথম হামলার শিকার হলেন একজন বিধায়ক। শুক্রবার বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিশ্বজিৎ দাসের ওপর এই হামলার ঘটনা ঘটেছে। হামলায় জড়িত থাকার অভিযোগে গৌরব দা নামে এক ব্যক্তির বিরুদ্ধে গোপালনগর থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত বিধায়ক বিশ্বজিৎ দাস।

তার অভিযোগ, এদিন সকালে তিনি বিধানসভায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। গোপালনগর ঘোষ পাড়া এলাকায় আসতেই গৌরব বিধায়কের গাড়ি আটকে দাঁড়ায়I প্রথমে গাড়ির কাচ লক্ষ্য করে একটি ইট ছোড়ে। এরপর গাড়ি থেকে বেরিয়ে আসেন বিধায়ক। অভিযোগ সেই সময় কোমড় থেকে আগ্নেয়াস্ত্র বের করতে উদ্যত হয় অভিযুক্ত গৌরব। নিরুপায় হয়ে অভিযুক্তের উপর ঝাপিয়ে পড়েন বিধায়ক।

সেই সময় পাশে থাকা লাঠি দিয়ে বিধায়কের মাথায় এবং হাতে আঘাত করে অভিযুক্ত। এরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সে। এব‍্যাপারে গোপালনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বিধায়ক। আহত বিধায়ককে চিকিৎসার জন্য এরপর বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার মাথায়, বুকে, হাতে গুরুতর আঘাত লেগেছে।

উন্নত চিকিৎসার জন‍্য পরে তাকে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযোগ, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পর থেকেই তৃণমূল কংগ্রেসের উষ্কানীতে বিধায়ককে মেরে ফেলার চক্রান্ত চলছে। ২০০৭ সাল থেকে তার নিরাপত্তারক্ষী থাকলেও বর্তমানে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করায় তার নিরাপত্তারক্ষী তুলে নিয়েছে রাজ‍্য সরকার।

এদিন তৃণমূল নেতৃত্বের নির্দেশেই এই হামলা চালানো হয়েছে বলে বিজেপির অভিযোগ। হামলার ঘটনার প্রতিবাদে বিজেপি নেতা, কর্মীরা বনগাঁর বাটা মোড় অবরোধ করেন। ঘন্টাখানেক অবরোধ চলার পর হামলাকারীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করার পুলিশি আশ্বাস পাবার পর অবরোধ তুলে নেওয়া হয়।

Previous articleবীরভূমের তারাপীঠে মহাসাড়ম্বরে কৌশিকী অমাবস্যায় পূজা আরাধনায় পুণ্যার্থীরা
Next articleমমতা বললেন ‘গরিব সরকার’পুজোয় অনুদান ৭০০০০০০০০ টাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here