দেশের সময়ওয়েবডেস্কঃ শুক্রবার বুদ্ধদেব ভট্টাচার্যের জন্মদিনে টুইট করে শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

১ মার্চ বুদ্ধবাবুর জন্মদিন। এ বার তিনি পা দিলেন ৭৬-এ। এমনিতে রাজনৈতিক বিরোধিতা থাকলেও সৌজন্যে এতটুকু খামতি নেই দিদির। বছর দেড়েক আগে একবার নবান্ন থেকে বেরিয়ে সোজা চলে গিয়েছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রীর পাম অ্যাভিনিউয়ের বাড়িতে। তখন বুদ্ধবাবু বেশ অসুস্থ। মমতা চেয়েছিলেন হাসপাতালে ভর্তি হয়ে তিনি যেন চিকিৎসা করেন। কিন্তু রাজি হননি বর্ষীয়ান সিপিএম নেতা। বেরিয়ে সাংবাদিকদের জানিয়েছিলেন, আমি বৌদিকে (বুদ্ধবাবুর স্ত্রী মীরা ভট্টাচার্য) বলেছি, যখন দরকার লাগবে তখনই যেন জানান।


তারপর গত পুজোতে শারদীয়া উপহারও পাঠান মমতা। বুদ্ধবাবুর জন্য আদ্দির পাঞ্জাবি আর মীরাদেবীর জন্য ধনেখালি তাঁত। এর মাঝে প্রাক্তন মুখ্যমন্ত্রীর খোঁজও রেখেছেন নিয়মিত। মাঝে বুদ্ধবাবু চোখের সমস্যা গুরুতর আকার নিয়েছিল। সেই সময়ও ফোনে তাঁর খবর নেন মমতা। এ দিন পর্যবেক্ষকদের মতে, এ দিন ফের একবার সৌজন্যের রাজনীতি কাকে বলে, দেখিয়ে দিলেন মমতা।

মমতা বন্দ্যোপাধ্যায়ের খুব কাছের এক ফোটোগ্রাফার বলেন ,দিদিমণী এই দিনগুলোকখনও ভুলে যান না। সে সনিয়া গান্ধী হোক বা অরুণ জেটলি, ইদানীং প্রায় সবাইকেই টুইট করে জন্মদিনের শুভেচ্ছা জানান বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here