দেশের সময়, হাবরা: ভোট প্রচারে বেরিয়ে রাস্তা সারাইয়ের দাবি নিয়ে এক মহিলা হাবরা তৃণমূল প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিকের সামনে দাঁড়িয়ে পড়ার ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চর্চা শুরু হয়েছে। বিজেপির অভিযোগ জ্যোতিপ্রিয় মল্লিক এবং তার অনুগামীরা ওই মহিলার সঙ্গে হুমকির সুরে কথা বলেন। যদিও গোটা ঘটনা মিথ্যা বলে পাল্টা দাবি করেছেন জ্যোতিপ্রিয়।


সোমবার দুপুরে হাবড়া বিধানসভা কেন্দ্রের সংহতি শান্তিনগরের ফুলতলার ১০২ নম্বর বুথ এলাকায় রোড শো করছিলেন হাবড়ার তৃণমূল প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। অভিযোগ, সেই সময় নিলিমা বিশ্বাস নামে স্থানীয় এক মহিলা হাত দেখিয়ে রোড শো থামিয়ে জ্যোতিপ্রিয় মল্লিককে প্রশ্ন করেন, তাঁদের এলাকার রাস্তার কাজ কেন করা হয়নি? অভিযোগ, ওই প্রশ্ন করার পরই খাদ্যমন্ত্রী তাঁকে বিজেপির লোক বলে তাঁর ছবি তুলে রাখতে বলেন অনুগামীদের। এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় রাজনৈতিক উত্তেজনা ছড়ায়।

এদিকে, এই ঘটনার পর মঙ্গলবার দুপুরেই ওই মহিলা এবং তাঁর পরিবারের সঙ্গে দেখা করেন বিজেপি প্রার্থী রাহুল সিনহা। তাঁর দাবি, হারের ভয়ে প্রচারে মেজাজ হারাচ্ছেন প্রার্থী। তিনি যে ভাষায় ভোটারদের সঙ্গে কথা বলছেন তাতে বোঝা যাচ্ছে না উনি মন্ত্রী না মস্তান। এই ঘটনা থেকে পরিস্কার, রাজ্যবাসী কী অবস্থায় আছেন।
এব্যাপারে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার দিকে কালি ছেটানোর চেষ্টা করছে বিজেপি এবং রাহুল সিনহা। হাবড়া বিধানসভা কেন্দ্রে যেভাবে উন্নয়ন হয়েছে, তাতে কোন প্রশ্ন থাকার কথা নয়। কিছু রাস্তা বাকি আছে, সেগুলিও পর পর করে দেওয়া হচ্ছে।’


যে মহিলাকে কেন্দ্র করে এতো আলোচনা, সেই নীলিমা বিশ্বাস এদিন অবশ্য বলেন, ‘জ্যোতিপ্রিয় মল্লিক কিম্বা তাঁর লোকেরা আমাকে কোনো হুমকি দেন নি। আমি শুধু রাস্তা মেরামতির দাবি তুলেছিলাম, তাঁরা রাস্তা মেরামত করার আশ্বাস দিয়ে গেছেন।’


বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here