এখন,পাঁচতারা হোটেলের সাজে তিরুপতি রেলস্টেশন

0
862

দেশের সময় ওয়েবডেস্ক:এখনপাঁচতারা হোটেলের মতই সাজছে তিরুপতি রেলস্টেশন। তারই কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কেন্দ্রীয় রেলমন্ত্রী পাযূষ গোয়েল। রাজকীয় বৈভবে সাজানো হয়েছে তিরুপতি রেলস্টেশনের অতিথি লাউঞ্জ। দেওয়াল জুড়ে টাঙানো বালাজির ছবি। বসার জন্য রয়েছে দামি দামি সব আরাম কেদারা। রিকলাইনার। তীর্থযাত্রীরা সাতে আরামে সেখানে অপেক্ষা করতে পারেন তার সবরকম সরঞ্জাম রয়েছে।

শৌচাগারও সেরকম প্রকৃতির তৈরি করা হয়েছে। যা দেখে কোনও ভাবে পাঁচ তারা হোটেলের সঙ্গে পার্থক্য করা যাচ্ছে।

নিজের টুইটারে সেই ছবি পোস্ট করে রেলমন্ত্রী লিখেছেন, খুব শীঘ্রই এই অতিথি লাউঞ্জের উদ্বোধন করা হবে। অতিথি লাউঞ্জের পাশেই তৈরি করা হচ্ছে মাল্টিপ্লেক্সে, ফুডকোর্ট, হোটেল। সেই সঙ্গে নিরাপত্তা জোরদার করার প্রস্তুতি চলছে। দেশের অন্য যেকোনও রেলস্টেশনেকে ছাপিয়ে যাবে তিরুপতি স্টেশন এমনই দাবি করেছেন রেলমন্ত্রী।

Piyush Goyal posted three photos of the Piuma Lodge. It looks very luxurious in view. His tweet further read, “here is a surprise in store for devotees traveling to Balaji Temple, with ‘ATITHI’, a premium lounge at Tirupati Station set to be inaugurated soon.”
Earlier, the government stressed on putting attractive paintings at the railway stations and decorating them. These paintings were made under Swachh Bharat Abhiyan. The government has laid special emphasis on the cleanliness of stations and railway trains. At the same time, with an agreement with Google, high-speed internet connection is also given for free for half an hour on stations.
Previous articleঅপরূপ কুমায়ুন  (নবম পর্ব)
Next articleমৌ,টিয়া, বোরো পাখি, মধুতে আকৃষ্ট করেছে বনগাঁয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here