হিয়া রায় ,কাঁথি

অধিকারীদের খাস-তালুক কাঁথিতে আজ রোড শো তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। কাঁথি শহরের বুকে প্রায় তিন কিলোমিটার পথ ধরে পদযাত্রা করবেন তিনি। এবারের লোকসভা ভোটে অন্যতম চর্চিত হাইভোল্টেজ আসন কাঁথি। এখান থেকে বিজেপি এবার প্রার্থী করেছে বিদায়ী সাংসদ শিশির অধিকারীর পুত্র সৌমেন্দু অধিকারীকে। শান্তিকুঞ্জের অধিকারী পরিবারের দুর্গ বলা হয় কাঁথিকে। আজ সেই কাঁথিতেই লোকসভা ভোটের প্রচারে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কাঁথি লোকসভা আসনের বিদায়ী সাংসদ বর্ষীয়ান শিশিরবাবুর সঙ্গে তৃণমূলের সম্পর্ক ছিন্ন হয়েছে অনেক দিন আগেই। উনিশের লোকসভা ভোটে শিশিরবাবুর হাত ধরেই তৃণমূল জিতেছিল কাঁথি লোকসভা আসন। তবে তারপর থেকে অনেক জল বয়ে গিয়েছে রাজনীতির রঙ্গমঞ্চে। এমন অবস্থায় এবার কাঁথির আসন ধরে রাখতে ঘাসফুলের প্রার্থী করা হয়েছে উত্তম বারিককে। কাঁথিতে ঘাসফুল ফোটানোর ‘গুরু দায়িত্ব’ দেওয়া হয়েছে তাঁকে। বৃহস্পতিবার উত্তমের সমর্থনে কাঁথিতে ভোটের প্রচারে তৃণমূল সুপ্রিমো।

বৃহস্পতিবার দুপুরে কাঁথিতে পৌঁছাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হেলিকপ্টার নামবে শ্রী অরবিন্দ স্টেডিয়ামে। এরপর বিকেলে কাঁথি শহর পরিক্রমা করার কথা রয়েছে তাঁর। হাঁটবেন প্রায় তিন কিলোমিটার পথ। পদযাত্রা শুরু হবে কাঁথির জুনপুট মোড় থেকে। দলীয় সূত্রে খবর, এরপর একে একে সুপার মার্কেট রোড, পোস্ট অফিস মোড়, চৌরঙ্গী মোড়, রূপশ্রী সিনেমা রোড, মেচেদা বাইপাস হয়ে ১১৬বি জাতীয় সড়কের ধারে শকুন্তলা লজ মোড়ে শেষ হবে তৃণমূল নেত্রীর পদযাত্রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here