Grappling কুস্তির অ্যাডভান্সড ফর্মে বুঁদ দর্শকরা,বেহালায় অনুষ্ঠিত রাজ্য গ্র্যাপলিং চ্যাম্পিয়নশিপ

0
56

দেশের সময়: বেঙ্গল গ্র্যাপলিং অ্যাসোসিয়েশনের উদ্যোগে বেহালায় অনুষ্ঠিত হল ওয়েস্ট বেঙ্গল গ্র্যাপলিং স্টেট চ্যাম্পিয়নশিপ। ১৮ ও ১৯ মে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বয়স এবং শরীরের ওজনের পার্থক্যের উপর নির্ভর করে একাধিক বিভাগে ভাগ করা হয়েছিল প্রতিযোগীদের।

প্রতিটি বিভাগেই অংশগ্রহণকারী ছেলেমেয়েদের পারফরম্যান্স ছিল নজরকাড়া। কুস্তিরই একটি অ্যাডভান্সড ফর্ম গ্র্যাপলিং। যার আর্টে বুঁদ হয়ে গিয়েছেন দর্শকরা। আয়োজন সংগঠনের তরফে জানানো হয়েছে, স্টেট চ্যাম্পিয়নশিপে সফলদের নিয়ে বেঙ্গল টিম গঠন করা হয়েছে, যারা আগামী আগস্ট মাসে অনুষ্ঠিতব্য ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে রাজ্যের হয়ে প্রতিনিধিত্ব করবেন। ফরিদাবাদ কিংবা জম্মুতে অনুষ্ঠিত হতে পারে ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ।

স্টেট চ্যাম্পিয়নশিপে অনুর্ধ্ব ১১ ও ২৭ কেজির কম ওজনের পুরুষ বিভাগে সোনা জিতেছে অনুপম মাইতি। অনুর্ধ্ব ১৫ ও ৫৩ কেজির কম ওজনের পুরুষ বিভাগে স্বর্ণপদক পেয়েছে রায়ান পাল। অনুর্ধ্ব ২০ ও ৫০ কেজির কম ওজনের পুরুষ বিভাগে সোনা পেয়েছে যশদীপ মণ্ডল। অনুর্ধ্ব ২০ ও ৫৮ কেজির কম ওজনের পুরুষ বিভাগে স্বর্ণপদক জয়ীর নাম মহম্মদ রায়হান।

অনুর্ধ্ব ২০ এবং ৫৮ কেজির কম ওজনের পুরুষ বিভাগে রুপো পেয়েছে শিবম মজুমদার। অনুর্ধ্ব ২০ ও ৬৩ কেজির কম ওজনের পুরুষ বিভাগে সোনাজয়ীর নাম সৃজন দাস। এই বিভাগেই রুপো জিতেছে অরিজিৎ মজুমদার। ৫৮ কেজির কম ওজনের সিনিয়র পুরুষ বিভাগে সোনা জিতেছে রুদ্রনীল বিশ্বাস। ৭৭ কেজির কম ওজনের পুরুষ সিনিয়র বিভাগে সোনাজয়ীর নাম ফয়সাল মোনাফ।

৭৭ কেজির কম ওজনের পুরুষ সিনিয়র বিভাগে রুপো জিতেছে ব্রজেশ্বর সিনহা। ৫৮ কেজির কম ওজনের মহিলা সিনিয়র বিভাগে সোনা জিতেছে সস্মিতা নায়েক। ৯০ কেজির কম ওজনের মহিলা সিনিয়র বিভাগে সোনাজয়ীর নাম ত্রেয়শী বিশ্বাস। ৯২ কেজির কম ওজনের পুরুষ সিনিয়র বিভাগে সোনা জয়ীর নাম হর্ষবর্ধন আগরওয়াল।

Previous articleWeather update দুপুরেই ঝেঁপে নামবে বৃষ্টি? সাইক্লোন রিমালের কি আছড়ে পড়বে সপ্তাহান্তে? জানুন আবহাওয়ার পূর্বাভাস
Next articleCyclone Update and South Bengal Rain: সাগরে তৈরি নিম্নচাপ, দুপুরেই ভিজল কলকাতা,  তুমুল দুর্যোগের আশঙ্কা দক্ষিণবঙ্গে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here