Desher Bazar: সল্ট লেকের সিটি সেন্টার ১-এ লাক্সরিয়াস ডায়মন্ড জুয়েলারি ব্র্যান্ড ‘জিভারা’-র উদ্বোধন করলেন নুসরত

0
506

দেশের সময়, কলকাতা: রবিবার ভারতের বিলাসবহুল ডায়মন্ড জুয়েলারি ব্র্যান্ড জিভারার কলকাতার সল্টলেকের সিটি সেন্টার ওয়ানে তার দ্বিতীয় আউটলেটটি শুভ পথচলা শুরু করল। বঙ্গ নারীদের প্রতিদিনের পরিধানের জন্য হালকা ওজনের রিয়েল ডায়মন্ড জুয়েলারিতে এই ব্র্যান্ডের জুরি মেলা ভার।। টলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান এদিন স্টোরটির উদ্বোধন করেন।

হাওড়ার ফোরাম রঙ্গোলি মলে তাদের ১ম এক্সক্লুসিভ জিভারাহ স্টোর শুরু হয়। এরপর পশ্চিমবঙ্গ জুড়ে ৮০টি স্টোরে তাদের উপস্থিতি রয়েছে। প্রতিটি পণ্যই IGI মান্যতা পেয়েছে। , এতে ডায়মন্ড ওজনের লেজার এনক্রিপ্ট করা আছে, যা প্রাকৃতিক হিরের সেরা কাট এবং ঝলমলে ভাবটিকে আরও সুদৃঢ় করে।

জিভারা-র পাইকারি ব্যবসায় রয়েছে: সোনার চেইন, সোনার অলঙ্কার, ডায়মন্ড জুয়েলারি, আ্যন্টিক জুয়েলারি, টেম্পল জুয়েলারি এবং জাদাউ জুয়েলারি। সংগ্রহের মধ্যে রয়েছে – আংটি, কানের দুল, টপস, ব্রেসলেট, চার্ম ব্রেসলেট, চুড়ি, নাকের পিন, চেইন, নেকলেস, দুল, বাচ্চাদের সংগ্রহ এবং আরও অনেক কিছু। তাদের অলঙ্কারের মূল্য ৩০০০টাকা থেকে শুরু করে ১,00,000/- টাকা। জিভারাহ প্রতিটি ব্যক্তির জন্য সাশ্রয়ী হওয়ার চেষ্টা করে।

রাধে জুয়েলর্স অ্যান্ড ডায়মন্ডসের অধীনে গহনা উৎপাদন এবং পাইকারি শিল্পে ৪০ বছর পূর্ণ করার পরে, তারা পণ্য এবং পরিষেবার সর্বোত্তম মানের সরবরাহ করতে তাদের ডায়মন্ড জুয়েলারি ব্র্যান্ড “জিভারাহ” চালু করেছে। এই ব্র্যান্ডের ইতিমধ্যেই পশ্চিমবঙ্গ জুড়ে শপ ফ্র্যাঞ্চাইজি আউটলেটগুলিতে ৪০ টিরও বেশি দোকান রয়েছে৷ জিভারাহ অনেক অনুষ্ঠানে সেরা ডায়মন্ড জুয়েলারি পুরস্কারও পেয়েছেন। এই ব্র্যান্ডের লক্ষ্য হল উচ্চ ফিনিশিং সম্পন্ন হিরের গহনা তাদের গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া, প্রতিটি টুকরো হলমার্ক করা, IGI সম্বলিত। হিরের ওজন খোদাই করা এবং সর্বোত্তম মানের পরিষেবা প্রদান করা। ব্র্যান্ডটির লক্ষ্য হল প্রত্যেক ব্যক্তির জন্য সবচেয়ে সাশ্রয়ী মূল্যের হিরের গহনা সহ নং ১ ডায়মন্ড জুয়েলারি ব্র্যান্ড।

জিভারা-এর ব্যবস্থাপনা পরিচালক দীপক কুলথিয়া সংবাদমাধ্যমকে বলেন, “তারা সিটি সেন্টার মলে, সল্টলেকে তাদের জিভারা-র স্টোর চালু করতে পেরে অত্যন্ত আনন্দিত এবং সেটি সংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান উদ্বোধন করেন। দীপক বাবুর কথায়,ডায়মন্ড কোয়ালিটি, জুয়েলারি ডিজাইনিং এবং দায়বদ্ধতার উপর ফোকাস করি এবং আমরা গ্রাহকদেরকে আশ্বস্ত করি যে আমাদের অলঙ্কারগুলি ব্যবহার করে ১০০% সন্তুষ্ট হবেন তাঁরা। আমাদের ইউএসপি হল- আমরা কাস্টমাইজড ডিজাইন করি, আপনি আপনার ডিজাইন দিতে পারেন এবং আমরা আপনার বাজেটে এটি তৈরি করব। ডায়মন্ড জুয়েলারিতে প্রথমবার আমরা ১00% বাইব্যাক মূল্য দিচ্ছি তাও নগদে।

এই উপলক্ষে টলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান মন্তব্য করেছেন, “আমি যে ধরনের ডিজাইন পছন্দ করতাম তার চেয়েও এদের মান আরও ভালো।

অন্য যে কোনো জাতীয় জুয়েলারির ব্র্যান্ডের সমকক্ষ। যে জিনিসটি আমাকে সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে তা হল এই ব্র্যান্ডটি বাই ব্যাক করার সময় নগদ ১00% মূল্য দেয় যা অন্য কোন ব্র্যান্ড দেয় না এবং তারা এমনকি গ্রাহকদের পছন্দের জন্য কাস্টমাইজড ডিজাইনও করে। এই ব্র্যান্ডের সর্বোত্তম অংশ হল ১00% বিনিময়, ১00% প্রত্যয়িত, ১00% হলমার্ক করা এবং তারা সূক্ষ্ম মানের হিরা ব্যবহার করে।

Previous articleAnubrata Mondal: কেষ্ট বড় বিপাকে,আজ রাতেই কি দিল্লিযাত্রা অনুব্রত-র ?
Next articleModi-Mamata Meet: বছর শেষের আগেই আবার মোদী-মমতা সাক্ষাৎ,একান্তে কথা হতে পারে মুখ্যমন্ত্রীর সঙ্গে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here