Bjp Bongaon; ভোট লুঠ রুখতে মহিলাদের বাঁশ ,ঝাঁটা , খুন্তিহাতে রাখার নিদান বনগাঁর বিজেপি সভাপতির!

0
68

দেশের সময় বনগাঁ ভোট লুঠ করতে আসলে ঝাঁটা, খুন্তি, বাঁশ হাতে রুখে দাঁড়াবেন, এমনই নিদান দিলেন  বনগাঁর বিজেপি সভাপতি দেবদাস মণ্ডল। সোমবার বনগাঁয় লোকসভা নির্বাচন। তার আগে দেবদাসবাবুর এই নিদান ঘিরে রাজনৈতিক উত্তেজনা ছড়িয়েছে। তাঁর এই মন্তব্য প্রসঙ্গে তৃণমূলের পাল্টা দাবি, এলাকায় আতঙ্কের আবহ তৈরি করতে বিজেপি এই ধরনের কথা বলে মানুষকে বিপথে চালনা করার চেষ্টা করছে। আখেরে তাতে কিছুই লাভ হবে না। মানুষ সব বোঝে।

রবিবার সকাল একটি সাংবাদিক বৈঠক ডেকেছিলেন বনগাঁ বিজেপি সভাপতি দেবদাস মণ্ডল। এদিন তিনি মোবাইল থেকে কয়েকটি ছবি বের করে সাংবাদিকদের সামনে তুলে ধরেন। সেখানে তাঁর দাবি, বনগাঁর জায়গায় জায়গায় বিজেপির পোস্টার, পতাকা ছিঁড়ে দেওয়া হচ্ছে। ভোটাদের ভয় দেখানোর জন্য এই সব করছে তৃণমূল। এতে ভোটাররা আতঙ্কিত হয়ে পড়ছেন। তাঁদের মতামত স্বতঃস্ফুর্তভাবে প্রকাশ করতে ভয় পাচ্ছেন।  

এর পরেই দেবদাসবাবু বলেন, ” আমি বাসিন্দাদের বলছি, ভোটের দিন ঝামেলা করতে এলে বা ভোট লুঠ করতে এলে মায়েরা হাতে ঝাঁটা ও খুন্তি রাখবেন। তিন হাত লম্বা বাঁশ কেটে রাখবেন। আপনারা যাকে ইচ্ছে ভোট দিন। ” তিনি এও বলেন, “আমরা বিভিন্ন জায়গা থেকে খবর পাচ্ছি আমাদের নতুন ব্যানার সব ছিঁড়ে ফেলা হচ্ছে। তৃণমূল ভয় দেখানোর চেষ্টা করছে। এনিয়ে নির্বাচনী অবজারভার ও প্রশাসনকে জানিয়েছি।” 

তবে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সহ সভাপতি প্রসেনজিৎ ঘোষ জানিয়েছেন, “ওরা নিশ্চিত যে বনগাঁ লোকসভায় ওরা হারবে, সে কারণে পাগলের প্রলাপ বকছে। মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করার চেষ্টা করছে। বনগাঁ লোকসভার মানুষ দুহাত ভরে বিশ্বজিৎ দাসকে আশীর্বাদ করবেন।”

Previous article Art exhibition  : এক ডজন শিল্পীদের আঁকা ছবি নিয়ে ৭ দিনব্যাপী চিত্র প্রদর্শনী চলছে এ্যাকাডেমি অফ ফাইন আর্টসে
Next articleLoksabha election 2024:রাত পোহালেই পঞ্চম দফার ভোট বনগাঁ কেন্দ্রে শেষ মূহুর্তের প্রস্তুতি ঘুরে দেখল দেশের সময় : দেখুন ভিডিও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here