Ansarullah Bangla Team-WB CMমমতাকে আহ্বান! বাংলাকে মোদীর শাসনমুক্ত করে স্বাধীন রাষ্ট্র ঘোষণার ডাক বাংলাদেশি জঙ্গিনেতার

0
129

দেশের সময় ওয়েবডেস্ক : বাংলাদেশে পটপরিবর্তনের পর থেকে সেদেশে ভারত-বিরোধী শক্তিগুলি মাথাচাড়া দিচ্ছে। মুহম্মদ ইউনুসের নেতৃত্বে তদারকি সরকার ক্ষমতায় এসে জেল থেকে মুক্তি পান কট্টর ইসলামপন্থী রহমানি।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, জম্মু-কাশ্মীরের আজাদির জন্য রহমানি পাকিস্তান ও আফগানিস্তানের সাহায্য প্রার্থনা করেছেন। উল্লেখ্য, আনসারুল্লা বাংলা দল হল আল কায়েদার ভারতীয় উপমহাদেশের একটি গোষ্ঠীদল। ভারতে এই দলটি নিষিদ্ধ, শেখ হাসিনার আমলেও রহমানি জঙ্গি কার্যকলাপের অভিযোগে জেলবন্দি ছিলেন।

একটি ভিডিও বার্তায় রহমানি কোনও হাসপাতালে বসে বিবৃতি দেন। সেই বিবৃতিতে বাংলাকে মোদীর শাসনমুক্ত করার আহ্বান জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে স্বাধীন রাষ্ট্র ঘোষণার ডাক দেন বাংলাদেশের আল কায়েদাপন্থী ইসলামি দল আনসারুল্লা বাংলার প্রধান জশিমুদ্দিন রহমানি।

ঢাকার একটি ফ্যাক্ট চেকার এই ভিডিও সত্যতা যাচাই করেছে বলে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে।

প্রসঙ্গত, রহমানিকে বাংলাদেশে ২০১৩ সালে গ্রেফতার করা হয়। কট্টরপন্থী ইসলামিদের সমালোচক ব্লগার আহমেদ রাজীব হায়দরকে হত্যায় জড়িত থাকায় গ্রেফতার করা হয় রহমানিকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, ইসলামের বিরোধিতা করায় হায়দরকে খুনের জন্য তিনি উসকানি দিয়েছিলেন।

ইংরেজি সংবাদমাধ্যম দ্য প্রিন্ট জানিয়েছে, রহমানি ভিডিও বার্তায় বলেছেন, আমি ভারতকে হুঁশিয়ার করে দিচ্ছি। বাংলাদেশ সিকিম বা ভুটানের মতো নয়। এটা ১৮ কোটি মুসলিমের দেশ। তোমরা যদি বাংলাদেশের দিকে একটি পাও বাড়াও, তাহলে আমরা চিনকে বলব মুরগির গলা (শিলিগুড়ি করিডর) টিপে ধরতে। আমরা সাত বোনকে (উত্তর-পূর্ব ভারতের সাত রাজ্যকে সেভেন সিস্টার্স বলা হয়) বলছি, আজাদির আন্দোলনে যোগ দিতে।

রহমানি আরও বলেন, কাশ্মীরকে বলছি আজাদির লড়াইয়ের জন্য প্রস্তুত হও। কাশ্মীরের স্বাধীনতার জন্য পাকিস্তান ও আফগানিস্তান তোমাদের সাহায্য করবে। আমরাও আজাদ কাশ্মীর গড়তে কাজ করব। পশ্চিমবঙ্গের মমতা বন্দ্যোপাধ্যায়কে বলছি, মোদীর শাসন থেকে বাংলাকে মুক্ত করুন। স্বাধীনতা ঘোষণা করুন। শিখদের বলছি, তোমাদেরও সময় এসে গিয়েছে। খলিস্তান গড়তে এগিয়ে এসো। ভারতের সব প্রদেশকে ডাক দিচ্ছি স্বাধীনতার জন্য লড়াই শুরু করো।

কট্টরপন্থী ইসলামি নেতার বক্তব্য, আমরা চিন, ভারত, ইউরোপ কিংবা আমেরিকার বিরোধী নই। কিন্তু কেউ যদি আমাদের উপেক্ষা করে বা চ্যালেঞ্জ জানায় তাহলে আমরা জবাব দেবই। আমার দেশে কেউ যদি গন্ডগোল পাকানোর চেষ্টা করে, তাহলে আল্লার সন্তানরা যেভাবে শেখ হাসিনার বিরুদ্ধে জেগে উঠেছিল, সেভাবেই বাংলাদেশ রক্ষায় নেমে পড়বে। লড়াইয়ে ময়দানে আল্লাতালার সন্তানরা ঐক্যবদ্ধ হয়ে নেমে পড়বে। রহমান হুঁশিয়ারির সুরে বলেন, সেই দিন আর দূরে নয়, যেদিন এই পৃথিবীর মালিক আল্লার পতাকা দিল্লির বুকে উড়বে। তোমাদের দেশ ভেঙে টুকরো টুকরো হয়ে যাবে। 

Previous articleWeather updateপুজোর আগেই বন্যার আশঙ্কা, কলকাতা থেকে ১০০ কিমি দূরে নিম্নচাপ! দিনভর ঝড়বৃষ্টির পূর্বাভাস
Next articleMamata Banerjeeহঠাৎ ডাক্তারদের মঞ্চে মমতা,বললেন,‘মুখ্যমন্ত্রী নয়, আপনাদের দিদি হিসেবে এসেছি, সব দাবি বিচার করব’,ভরসা রেখে কাজে ফিরুন দেখুন ভিডিও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here