Mamata Banerjee তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসকে আরজি করে নিহত ছাত্রীকে উৎসর্গ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

0
95

দেশের সময়, কলকাতা: আরজি কাণ্ডের প্রতিবাদে বিজেপির ডাকা বনধের দিন আজই তৃণমূল ছাত্র পরিষদের দিবস। এই দিনটিকে স্মরণে রাখতে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সকালে এক এক্সবার্তায় আরজি কর হাসপাতালে নৃশংসভাবে ধর্ষণ করে খুন হওয়া জুনিয়র ডাক্তারকে সমর্পণ করলেন।


তিনি লিখেছেন, আজ তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসটিকে আমি উৎসর্গ করছি আমাদের সেই বোনটিকে, যাঁকে আমরা কয়েকদিন আগে আর জি কর হাসপাতালে মর্মান্তিকভাবে হারিয়ে শোকাহত।

মমতা আরও বলেছেন, আর জি করে আমাদের সেই যে বোনকে নির্মমভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছিল, তাঁর পরিবারের প্রতি আন্তরিকতম সমবেদনা জানিয়ে এবং দ্রুততম গতিতে সেই ঘটনার সুবিচার চেয়ে, সেইসঙ্গে সারা ভারতে সকল বয়সের যত নারী যেখানে যত অমানুষিক ঘটনার শিকার হয়েছেন, তাঁদের সকলের জন্য আমরা হৃদয়ের অন্তঃস্থল থেকে আমাদের দুঃখ জ্ঞাপন করি।

মুখ্যমন্ত্রী ছাত্রছাত্রীদের সামাজিক দায়বদ্ধতার কথাও স্মরণ করিয়ে দিয়েছেন। তিনি লিখেছেন, ছাত্র-ছাত্রী, যুবক-যুবতীদের একটা বড় সামাজিক ভূমিকা আছে। সমাজ ও সংস্কৃতিকে জাগ্রত রাখার মধ্য দিয়ে নতুন দিনের স্বপ্ন উপহার দেওয়া এবং চারপাশের সকলকে নতুন দিনের উজ্জ্বল ব্রতে উদ্বুদ্ধ করাই ছাত্র সমাজের কাজ।

সবশেষে মমতা লিখেছেন, আজকের দিনে তাঁদের সকলের প্রতি আমার আবেদন, এই প্রচেষ্টায় উদ্বুদ্ধ থাকুন, ব্রতী থাকুন। আমার ছাত্র-ছাত্রী বন্ধুরা ভালো থাকুন, সুস্থ থাকুন, উজ্জ্বল ভবিষ্যতের সংকল্পে নিয়োজিত থাকুন।

https://x.com/MamataOfficial/status/1828612839847952658?t=JFnNOEl78UY3IlmWAVyrPQ&s=09

Previous articleBJP Bangla Bandh Live: বিজেপির ডাকা বন্‌ধে তপ্ত ভাটপাড়া, চলল গুলি ,কলকাতায় স্বাভাবিক মেট্রো ও বাস পরিষেবা
Next articleMamataBanerjee: ধর্ষণের বিরুদ্ধে বিধানসভায় আইন পাশ করানোর ঘোষণা মমতার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here