দেশের সময়,ঠাকুরনগর: স্কুল মাঠ জুড়ে বিয়ে বাড়ির প্যান্ডেল। স্কুল ছুটি করে চলছে বিয়ের খাওয়া দাওয়ার অনুষ্ঠান। চলছে রান্নাবান্না। যার কারনে নির্দিষ্ট সময়ের আগেই স্কুল ছুটি দিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। বুধবার গাইঘাটার ঠাকুরনগর বড়া কৃষ্ণনগর সহদের স্মৃতি শিশুশিক্ষা কেন্দ্রের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় বাসিন্দা পীযূষকান্তি মণ্ডলের দাবি, স্কুল কর্তৃপক্ষ, স্থানীয় পঞ্চায়েত সদস্যের কাছ থেকে অনুমতি নিয়ে মেয়ের বিয়ের প্যান্ডেল করেছেন তিনি। এদিন দুপুরে স্কুলে গিয়ে দেখা যায় দুপুর সাড়ে বারোটা নাগাদ স্কুল ছুটি দিয়ে দেওয়া হয়েছে। স্কুল মাঠ জুড়ে করা হয়েছে বিয়ের প্যান্ডেল। সেখানে চলছে বিয়ের রান্না।

স্কুল কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছে, বিয়ের কারণে নয় এদিন বিডিও অফিসে বিশেষ কাজ থাকায় পড়ুয়াদের মিড ডে মিলের ডিম খাইয়ে তারপর ছুটি দিয়ে দেওয়া হয়। যদিও অন্যদিনের থেকে একটু আগেই ছুটি দিয়ে দেওয়া হয়েছে বলে তারা স্বীকার করে নেন। স্থানীয় পঞ্চায়েত সদস্য বিনা বিশ্বাস মৌখিক অনুমতি দিয়েছেন বলে স্বীকার করে নিয়েছেন।

যদিও তিনি এইভাবে অনুমতি দিতে পারেন না বলে দাবি করেছেন গাইঘাটা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি ইলা বাগচী। তিনি বলেন, এ ব্যাপারে একমাত্র বিডিও সাহেবই অনুমতি দিতে পারেন। এদিনের এই ঘটনাকে অনৈতিক এবং নিন্দনীয় বলে বর্ণনা করেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here