দেশের সময় ওয়েবডেস্কঃ কমেডি কুইন ভারতীর বাড়িতে আজ সকালেই হানা দিয়েছিল এনসিবি। অভিযোগ ছিল ভারতী ও তাঁর স্বামী হর্ষ লাম্বাচিয়া মাদক নেন। প্রথমে সারা বাড়ি তল্লাশি, পরে আটক করে ভারতী-হর্ষকে জেরার জন্য এনসিবি দফতরে নিয়ে যান নার্কোটিক্সের অফিসাররা। সকাল থেকে দফায় দফায় জেরার পরে বিকেলের দিকে গ্রেফতার করা হল ভারতীকে। এনসিবি জানিয়েছে, ভারতীর বাড়িতেও গাঁজা পাওয়া গিয়েছে।
৮৬.৫ গ্রাম গাঁজা পাওয়া গেছে ভারতীর বাড়িতে। নার্কোটিক্সের অফিসাররা বলেছেন, জেরায় মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন ভারতী ও তাঁর স্বামী দু’জনেই।


এদিন সকালেই আন্ধেরিতে ভারতী ও হর্ষের অ্যাপার্টমেন্টে যান এনসিবি আধিকারিকরা। বেশ খানিকক্ষণ সেখানে থাকেন তাঁরা। তারপরেই দেখা যায় হর্ষ ও ভারতী আধিকারিকদের সঙ্গে বেরিয়ে আসছেন। একটা লাল রংয়ের মার্সিডিজে চড়ে সেখান থেকে বেরিয়ে যান ভারতী। হর্ষকে সাদা রংয়ের এনসিবির একটি ভ্যানে তোলা হয়। পরে এনসিবি জানায় মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে দু’জনকেই।

মাদক কারবারিদের খোঁজে এখন মুম্বইয়ের নানা জায়গায় হানা দিচ্ছে এনসিবি। এক মাদক পাচারকারীকে জেরা করার সময় ভারতীর নাম উঠে আসে। তদন্তকারী অফিসাররা জানিয়েছেন, এর পরেই ভারতীর মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালানো হয়। সেখান থেকে গাঁজা উদ্ধার হয়েছে।


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে গিয়ে একেবারে কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে পড়েছে। বলিউডের সঙ্গে মাদক যোগের একের পর এক সূত্র সামনে আসছে। এর আগে  প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদকে মাদক কাণ্ডে গ্রেফতার করেছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। তার আগে অভিনেতা বিবেক ওবেরয়ের মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চলেছে। মাদক মামলায় নাম জড়িয়েছে তাঁর শ্যালকের। ছাড় পাননি বলি অভিনেতা অর্জুন রামপালও। সূত্রের খবর, রামপালের বান্ধবী গ্যাব্রিবেলা দেমেত্রিয়াদেসের ভাই অ্যাজিসিলাওসকে মাদক কাণ্ডে আগেই গ্রেফতার করেছিলেন এনসিবি-র অফিসাররা। জামিনে ছাড়া পান তিনি। সেই সূত্রেই অভিনেতা অর্জুন রামপালের বাড়িতেও তল্লাশি চালান তদন্তকারী অফিসাররা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে গিয়েই বলিউডের মাদক চক্রের বিষয়টা সামনে আসে। মাদক যোগের অভিযোগে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক ও অভিনেতার দুই কর্মচারী দীপেশ সবন্ত ও স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করে এনসিবি। প্রায় এক মাস জেল খেটে ছাড়া পান রিয়া। মাদক কাণ্ডে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কপূর, সারা আলি খান, রকুল প্রীতের মতো অভিনেত্রীদেরও জেরা করেছেন গোয়েন্দারা। এনসিবি সূত্রে খবর, বলিউডের মাদকযোগের তদন্তে নেমে বেশ কয়েকটি মাদক চক্রের খোঁজ পেয়েছেন তদন্তকারী অফিসাররা।  মুম্বইয়ের চার জায়গা থেকে আরও চার মাদক পাচারকারীকেও গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here